1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

হা‌ড়ের যত্ন না নি‌লে মাং‌সের মূল্য নেই

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২, ৩.১৪ পিএম
  • ২১৩ বার পড়া হয়েছে

সিএনএমঃ
বিএসএমএমইউ উপাচার্য ডা. মো. শারফু‌দ্দিন আহ‌মেদ ব‌লে‌ছেন, হা‌ড়ের যত্ন না নি‌লে শরী‌রে মাং‌সের কোন মূল্য নেই। তাই হা‌ড়ের যত্ন নি‌তে হ‌বে। বে‌শি বে‌শি ক‌রে ডিম, দুধ ও ক্যাল‌সিয়াম জাতীয় খাবার খে‌তে হ‌বে।
বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল বিশ্ব‌বিদ্যাল‌য়ের (বিএসএমএমইউ) শহীদ ডা. মিলন হলে বিশ্ব অস্টিওপরোসিস দিবস উদযাপন করা হয়। বিএসএমএমইউ রিউমাটোলজি বিভাগ ও হেলথকেয়ার ফার্মা‌সি‌টিক্যালস্ লি‌মি‌টে‌ডের আ‌য়োজ‌নে এ সা‌য়ে‌ন্টি‌ফিক সে‌মিনার ও জনস‌চেতনতা অনুষ্ঠা‌নের আয়োজন করা হয়। এর আগে বটতলায় জনস‌চেতনতা র ্যা‌লির আ‌য়োজন করা হয়।
সা‌য়ে‌ন্টি‌ফিক সে‌মিনারে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে বিএসএমএমইউ উপাচার্য ব‌লেন, অস্টিওপরোসিস নি‌য়ে কাজ ক‌রেন এমন ছয়‌টি সংগঠ‌নের সবাই আগামী বছর থে‌কে একসা‌থে এই দিবস‌টি উদযাপন ক‌রবেন। আলাদা আলাদা ভা‌বে একই দিবস উদযাপন করার প্রয়োজন নেই। একসা‌থে উদযাপন কর‌লে আগামী বছর থে‌কে সেরা চি‌কিৎসক‌দের ম‌নোনয়ন দি‌য়ে সম্মা‌নিত করা হ‌বে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএসএমএমইউ উপ-উপাচার্য অধ্যাপক ডা. সাইফ উদ্দিন আহমেদ, অধ্যাপক ডা. একেএম মোশাররফ হোসেন, অধ্যাপক ডা. মো. জাহিদ হুসাইন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মাদ আতিকুর রহমান, বিশ্ব অস্টিওপরোসিস দিবস উদযাপন কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. নজরুল ইসলাম, সদস্য সচিব অধ্যাপক ডা. মো. আবু শাহিন, রিউমাটোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মিনহাজ রহিম চৌধুরী, অধ্যাপক ডা. সৈয়দ আতিকুল হক, অধ্যাপক ডা. সোহেল মাহমুদ আরাফাত, অধ্যাপক ডা. আবু নাসির রিজভী, অধ্যাপক ডা. বেগম নাসরিন, ডা. একে আহমেদুল্লাহ, ডা. মো. আরিফুল ইসলাম, ডা. মো. রাকিব-উল-হাসান, ডা. শামীম আহমেদ, ডা. মোহাম্মাদ জাহাঙ্গির-উল-আলম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com