1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

৪৪-এ পা দিয়েছেন শাকিরা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ১.০৮ পিএম
  • ২০৭ বার পড়া হয়েছে
৪৪-এ পা দিয়েছেন শাকিরা

সিএনএম ২৪ডটকমঃ
তিন-তিনবার গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছেন শাকিরা। শাকিরা এমন একজন তারকা,যিনি তাঁর গানের গলা ও নাচে সবার মন জয় করতে পারেন।

গত মাসেই ৪৪-এ পা দিয়েছেন। অবিশ্বাস্য এই সংখ্যাকে, শুধু সংখ্যাই বানিয়ে রেখেছেন,এখনো নিজের জগৎকে ঝলমলেই রেখেছেন।শাকিরার নতুন অ্যালবাম বাজারে আসতেই হুহু করে বিক্রি হয়ে যায়। কলম্বিয়ান এই শিল্পীর প্রায় সাত কোটি রেকর্ড বিক্রি হয়েছিল, যা ছিল বিশ্বরেকর্ড। গান বিক্রির এই টাকা দিয়ে শাকিরা স্পেনের বার্সেলোনা, আমেরিকার মিয়ামি, উরুগুয়ে আর বাহামার নাসাওতে কয়েকটি বাড়ি কিনেছেন।শাকিরার স্টেজ পারফরম্যান্স সবার থেকে আলাদা। তিনি যেন একাই হয়ে ওঠেন মধ্যমণি। শাকিরার স্টেজ পারফরম্যান্স সবার থেকে আলাদা। শুধু কণ্ঠ দিয়েই জগৎ মাতিয়েছেন শাকিরা। কণ্ঠের জাদুতে নিজের অর্থনৈতিক অবস্থাকে আমূল বদলে ফেলেছেন।মিয়ামিতে শাকিরার যে বাড়িটি রয়েছে, তার দাম কম করে হলেও ১৫ কোটি টাকা। মাঝেমধ্যেই এখানে বেড়াতে আসেন শাকিরা। সমুদ্রের দিকে মুখ করা এই বাড়ির পাশেই থাকেন জেনিফার লোপেজ, কেভিন ক্লেইন আর ম্যাট ডেমনরা। এক বছরের বেশি সময় ধরে বাড়িটি বিক্রির চেষ্টা করছেন শাকিরা। বাহামার নাসাওয়ে শাকিরার বাড়িটি মূলত একটি দ্বীপ। এই বাড়ির দাম প্রায় ৪০০ কোটি টাকা।এসব বাড়ি, গাড়ি, অর্থ, প্রোডাক্ট এনড্রোর্সমেন্ট হিসেবে সম্মানী মিলিয়ে শাকিরার মোট সম্পদের পরিমাণ তিন হাজার কোটি টাকা। শাকিরা নাম লিখিয়েছেন বিশ্বের সেরা ধনী মহিলাদের তালিকায়।শাকিরার গান শুধু নয়, সৌন্দর্যের কদরও করে গোটা দুনিয়া। ২০১০ সালের বিশ্বকাপ ফুটবলের আসর বসেছিল দক্ষিণ আফ্রিকায়। গ্রেটেস্ট শো অন দ্য আর্থ হিসেবে পরিচিত টুর্নামেন্ট আয়োজনের দায়িত্ব সেবারই প্রথম পেয়েছিল আফ্রিকার কোনো দেশ । ২০১০ সালের বিশ্বকাপ মাতিয়ে দিয়েছিল স্পেন। জাভি-ইনিয়েস্তা-পুওলদের টিকিটাকা ফুটবল ঝড় তুলেছিল বিশ্বে। কিন্তু সব কিছু ছাপিয়ে ২০১০ বিশ্বকাপের থিম সং জায়গা করে নিয়েছিল কোটি কোটি মানুষের মনে।কেমন ছিল ওয়াকা ওয়াকা’র জনপ্রিয়তা? ওই বছর বিশ্বের ১৫টি দেশে সবচেয়ে বেশিবার দেখা ভিডিওর তালিকায় প্রথম স্থানে ছিল শাকিরার ৩ মিনিট ২২ সেকেন্ডের ওই গানটি। এখন পর্যন্ত ইউটিউবে ওয়াকা ওয়াকার মোট ভিউ ২৫০ কোটি! এমনকি ফিফার নিজস্ব ওয়েবসাইটে আপলোড করা সর্বকালের সব ভিডিওর মধ্যে জনপ্রিয়তার নিরিখে এটি রয়েছে ২৮ নম্বরে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com