1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পৌণে ১১ কোটি টাকার মাদক ধ্বংস

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ২.২১ পিএম
  • ১০৬ বার পড়া হয়েছে
পৌণে ১১ কোটি টাকার মাদক ধ্বংস

সিএনএম প্রতিবেদকঃ

সিলেটের বিভিন্ন সীমান্ত থেকে গত দেড় বছরে উদ্ধারকৃত প্রায় ১০ কোটি ৭৬ লাখ (পৌণে ১১ কোটি) টাকার বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর ১২ টায় সিলেটের ১৯ বিজিবি ব্যাটালিয়নের বাস্কেটবল গ্রাউন্ডে মাদকদ্রব্য ধ্বংসকরণ কার্যক্রমের উদ্বোধন করেন বিজিবি উত্তরপূর্ব কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান।

সংশ্লিষ্টরা জানান- ধ্বংসকৃত মাদক ২০১৯ সালের ১৭ ডিসেম্বর থেকে এবছরের ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত জকিগঞ্জ সীমান্তের বিভিন্ন এলাকা থেকে উদ্ধার ও জব্দ করা হয়। এর মধ্যে রয়েছে বিভিন্ন ব্র্যান্ডের মদ, গাজা, ফেন্সিডিল, ভারতীয় বিড়ি ও বিপুল পরিমাণ ইয়াবা।

মাদকদ্রব্য ধ্বংসকরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বিজিবির রিজিওন কমান্ডার এ বি এম নওরোজ এহসান তিনি বলেন, যে পরিমাণ মাদক জব্দ ও উদ্ধার করা হয়েছে তার চেয়ে কয়েকগুণ মাদক সমাজে ছড়িয়ে পড়েছে। তিনি মাদকদ্রব্য পাচার ও সেবনের কুফল এবং মাদক পাচার রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি সবার সহযোগিতা কামনা করেন।

পরে বিজিবি, জেলা প্রশাসন, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে এসব মাদকদ্রব্য ধ্বংস করা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com