1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় ছয়জনের যাবজ্জীবন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ১২.৩৭ পিএম
  • ১৫৫ বার পড়া হয়েছে
এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় ছয়জনের যাবজ্জীবন

সিএনএম প্রতিবেদকঃ

রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় ছয়জনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে সাজাপ্রাপ্ত আসামির প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৬ মার্চ) দুপুরে রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শারমিন নিগার এই রায় ঘোষণা করেন। এর মধ্যে চারজন সরাসরি ধর্ষণের সাথে যুক্ত রয়েছে এবং দুইজন ধর্ষণের সহযোগিতা করেছে।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলো- আল-আমীন ফকির (২৪), আকাশ সরকার (২৪), মোস্তফা ফকির মোস্ত (২৫) ও ফজলুর রহমান, সুজন ও আবু বেপারী।
আসামিদের মধ্যে মোস্তফা ফকির পলাতক রয়েছে। বাকি পাঁচজনই আটক রয়েছে। সাজাপ্রাপ্তদের মধ্যে সুজন ও আবু বেপারী ধর্ষণের সহযোগিতা করার অপরাধে তাদের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেষ পিপি এড. উমা সেন জানান, ভিকটিম ২০১৯ সালে জৌকুড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী হিসেবে প্রস্তুতি নিচ্ছিলেন। অনুমান ৩/৪মাস পূর্বে মোবাইলের মাধ্যমে সুজন নামে একজনের সাথে তার পরিচয় হয়। পরিচয় হওয়ার পর রাজবাড়ী শহর থেকে গত ২৮/০১/২০১৯ সালে বিকাল ৩টার দিকে রেল লাইন দিয়ে হেঁটে বাড়ির দিকে রওয়ানা হচ্ছিল সে। এরপর গঙ্গাপ্রসাদপুর ব্রিজের নিকট পৌঁছালে আসামিরা তাকে ধরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। বিজ্ঞ আদালত সাক্ষ্য-প্রমাণ গ্রহণ শেষে তাদের ৬ জনের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com