1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

রামুর দূর্গম এলাকা গর্জনীয়ায় ৮০০ জনকে কোভিট ১৯ টিকাদান

  • আপডেট সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১, ১১.১৭ এএম
  • ৩৩৩ বার পড়া হয়েছে
রামুর দূর্গম এলাকা গর্জনীয়ায় ৮০০ জনকে কোভিট ১৯ টিকাদান

সিএনএম প্রতিবেদকঃ

বিপুল উৎসাহ উদ্দীপনায় দূর্গম এলাকা গর্জনীয়ায় রামু স্বাস্থ্য বিভাগ এর আয়োজনে ৪০ উর্ধ্ব বয়সীদের কোভিট-১৯ টিকাদেয়া হয়েছে।
১৪ মার্চ রবিবার দিনব্যাপী গর্জনীয়া উপস্বাস্থ্য কেন্দ্রে কঠোর স্বাস্থ্যবিধি মেনে উৎসবমুখর পরিবেশে সকাল ৮টা হতে বিকেল ৫টা পর্যন্ত ৮০০ জনকে কোভিট ১৯ টিকা দেয়া হয় বলে জানান স্যাকমো আহসান উদ্দীন রুবেল ও মাঝিরকাটা সিসির সিএইচসিপি সাকেত উল্লাহ।
উক্ত করোনা ভ্যাকসিন প্রদান ক্যাম্প উদ্বোধন করেন রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোবেল কুমার বড়ুয়া ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ সরওয়ার উদ্দিন।
তাঁদেরকে ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান, গর্জনিয়া ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।
উপস্থিত ছিলেন ডাঃ রিপন চৌধুরী, সিভিল সার্জন কার্যালয়ের সিঃ স্বাস্থ্য কর্মকর্তা উচাপ্রু মারমা, এস এমও ডাঃ সুরাইয়া খানম, এম আই এস কর্মকর্তা উচাইমংসহ স্থানীয় নেতৃবৃন্দ।
এ কর্মসূচি বাস্তবায়নে সার্বিক সহযোগিতায় ছিলেন গর্জনীয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।
তিনি ইতঃপূর্বে সেবাগ্রহীতাদের সুবিধার্থে গর্জনীয়া উপস্বাস্থ্য কেন্দ্রে ৩টি পাখা (ফ্যান) ২০টি চেয়ার অনুদান,
টিকাদানে জড়িত সকল সেবাদাতা ও সেবাগ্রহীতাদের বিশ্রাম ও হালকা নাস্তা খাওয়ানোসহ প্রচার প্রচারণার দায়িত্ব নেন।
তিনি দূর্গম এলাকায় টিকাদান কর্মসূচীর ব্যবস্থা ও সফল করায় রামু স্বাস্থ্য বিভাগ, আইন শৃঙ্খলা বাহিনী, স্থানীয় সাংবাদিকসহ এলাকাবাসীকে আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com