1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

প্রতিরাতে ঢাকায় মোতায়েন থাকবে অতিরিক্ত ২৫০০ পুলিশ

  • আপডেট সময় রবিবার, ১ মে, ২০২২, ৭.৪৪ পিএম
  • ৫৩ বার পড়া হয়েছে

ঈদের ছুটিতে রাজধানীতে রাতের নিরাপত্তার জন্য অতিরিক্ত ২৫০০ পুলিশ সদস্য মোতায়েন করা হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। এছাড়াও চুরি-ছিনতাই প্রতিরোধে ডিএমপির ৫০০টিম কাজ করবে বলে জানান তিনি।

রোববার (০১ মে) সকালে জাতীয় ঈদগাহের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শনে এসে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, এত বড় একটি শহরে দু’একটি ঘটনা ঘটবে। এগুলো প্রতিরোধ করার ক্ষমতা কারো নেই। আমরা সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি। পুলিশের পাশাপাশি মানুষের দায়িত্ব রয়েছে। আপনার জীবন এবং সম্পদ রক্ষার প্রাথমিক দায়িত্ব আপনার। এরপর আসে রাষ্ট্রের কাছে। ট্রেন লাইনের উপর যদি আপনি শুয়ে থাকেন আর ভাবেন পুলিশ এসে রক্ষা করবে, এটা কোনো বুদ্ধির কাজ না। এর মধ্যে কেউ যদি আক্রান্ত হন সেগুলো আমরা নিশ্চয়ই দেখব।

মূল্যবান সম্পদ রক্ষায় ব্যক্তির নিজেকে সতর্ক হতে জোর দিয়ে ডিএমপি কমিশনার বলেন, আমরা নিরাপত্তার ক্ষেত্রে সাধারণত যে বিষয়গুলো বলে থাকি সেগুলো যদি মানুষ মেনে চলে, তাহলে তার জীবন ও সম্পদের নিরাপত্তা অনেকটাই নিশ্চিত হয়। যে যেখানেই যান আপনার মূল্যবান সম্পদের হেফাজত নিজ থেকে করবেন।

উন্নত দেশের উদাহরণ টেনে ডিএমপি কমিশনার বলেন, সারাবিশ্বে লকার সিস্টেম রয়েছে। বাংলাদেশের পুলিশ আমরাতো অত দক্ষ না, উন্নত বিশ্বে হাজার হাজার মানুষ কেন লকারে মূল্যবান সম্পদ রাখে। কারণ একটাই, এটা সুরক্ষা করার দায়িত্ব তার। আমরা সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি, যেখানে যে অভিযোগ পাওয়া যাচ্ছে, মামলা নিচ্ছি, সে অনুযায়ী গ্রেপ্তার করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com