1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয় দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে : তথ্য প্রতিমন্ত্রী

ইশরাককে গ্রেপ্তার করে আন্দোলন দমানো যাবে না

  • আপডেট সময় বুধবার, ৬ এপ্রিল, ২০২২, ১০.৫৬ পিএম
  • ১৬৩ বার পড়া হয়েছে

সরকার জনগণের মধ্যে আতঙ্ক সৃষ্টি করতেই ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে উদ্দেশ্যমূলকভাবে গ্রেপ্তার করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

তিনি বলেন, ইশরাককে গ্রেপ্তার করে নিত্যপণ্যের লাগামহীন ঊর্ধ্বগতির প্রতিবাদসহ সরকারের দুর্নীতি-দুঃশাসনের বিরুদ্ধে গড়ে ওঠা আন্দোলন দমন করা যাবে না।

ইশরাকসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবি জানিয়ে তিনি বলেন, লিফলেট বিতরণের মতো নিরীহ কর্মসূচি যারা সহ্য করতে পারে না, তারা কিনা গণতান্ত্রিক সরকারের স্বীকৃতির জন্য বিশ্বের শক্তিধর রাষ্ট্রের কাছে ধর্ণা দেয়। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করতে না পেরে জনগণের দৃষ্টি ভিন্নখাতে প্রবাহিত করতে টিপ, আটক, মিথ্যাচারসহ নিত্য নতুন নাটক সাজানো হচ্ছে।

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু হাসনাত বদরুল কবিরের সঞ্চালনায় হালুয়াঘাট পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ে এ প্রতিবাদ সভায় বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবদুল আজিজ খান, মাইন উদ্দিন বাবুল, রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন খান, পৌর আহ্বায়ক মেহেদী হাসান দুলাল, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সহসভাপতি আসাদুজ্জামান আসিফ, ছাত্র দলের উপজেলা আহ্বায়ক নাইমুর আরেফিন পাপন, প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com