1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

মোবাইলে ফোন করে খুন করার হুমকি থানায় অভিযোগ

  • আপডেট সময় শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১, ১২.৪০ পিএম
  • ২৬৮ বার পড়া হয়েছে

মো আলমঃ
রাজধানীর যাত্রাবাড়িতে ফোন করে খুন করার হুমকি দেয়ার অভিযোগে দিল মোহাম্মদ নামের এক ব্যক্তি বাদী হয়ে যাত্রাবাড়ি থানায় জি.ডি ও ঢাকা মহানগর পুলিশ কমিশনারের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন ।

অভিযোগে জানা গেছে, গত ২১ শে ফেব্রুয়ারী রাতে মোবাইল নাম্বার ০১৭৭৭৬২২৫০৪ থেকে অজ্ঞাতনামা ব্যক্তি ০১৬১১৭৯৯৮৮২ নাম্বারে ফোন করে দিল মোহাম্মদ নামের ব্যক্তিকে খুন করবে এবং তার বিরুদ্ধে আদালতে ও থানায় মিথ্যা নারী নির্যাতন ও চাঁদাবাজী মামলাসহ বিভিন্ন মিথ্যা মামলা দায়ের করে জেল খাটাবে বলে হুমকি দেয়। যার কারণে দিল মোহাম্মদ ও তার পরিবারের লোকেরা নিরাপত্তাহীনভাবে চরম আতংকের মধ্যে রয়েছে ।

দিল মোহাম্মদ বাদী হয়ে বিস্তারিত ঘটনা উল্লেখ করে অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য ডিএমপি যাত্রাবাড়ি থানার জিডি নং-১৬১১ তাং- ২২/০২/২০২১ইং দায়ের করেন।

যাত্রাবাড়ি থানার সহকারী উপ পুলিশ পরিদর্শক শফিকুল ঘটনাটি তদন্ত করছে ।

ঢাকা মহানগর পুলিশ কমিশনারের নিকট গত ২৩ শে ফেব্রুয়ারী লিখিত অভিযোগ দায়ের করেছে বলে জানা গেছে।

দিল মোহাম্মদের সাথে প্রতিবেদকের কথা হলে সে প্রতিবেদককে জানায় এখনো তাকে বিভিন্ন মোবাইল নাম্বার দিয়ে তাকে খুন করার হুমকি দিচ্ছে।

অজ্ঞাতনামা ব্যক্তি ০১৭৭৭৬২২৫০৪ নাম্বারের মোবাইল ফোন ট্র্যাগ করে ছবিটি পাওয়া গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com