1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

হবিগঞ্জে পুলিশের উপর মাদক কারবারিদের হামলায় আহত ২, আটক ৬

  • আপডেট সময় শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ৯.৫৩ এএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

হবিগঞ্জের চুনারুঘাটে মাদকবিরোধী অভিযানের সময় মাদক কারবারিদের হামলায় দুই পুলিশ সদস‌্য আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম।

জানা যায়, বৃহস্পতিবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই তরিকুল ইসলামসহ একদল পুলিশ মাদক কারবারিদের আটকের জন‌্য বাগানে যান। এ সময় মাদক কারবারিরা পুলিশের উপর হামলা চালায়। এতে এসআই তরিকুল ইসলাম ও কনস্টেবল জুয়েল মিয়া আহত হন। স্থানীরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করান।

এদিকে আহত পুলিশ সদস‌্যদের দেখতে হবিগঞ্জ সদর হাসপাতালে ছুটে আসেন পুলিশ সুপার এসএম মুরাদ আলীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় তারা আহত পুলিশ সদস‌্যদের চিকিৎসার খোজ খবর নেন।

ওসি চম্পক ধাম বলেন, আহত দুই পুলিশ সদস্যকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। যারা পুলিশের উপর হামলা করেছে তাদেরকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার আবুল খয়ের বলেন, এ ঘটনায় রাত সাড়ে ১২টা পর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে। অভিযান অব্যাহত আছে।  আটককৃতদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com