1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
শেখ হাসিনা আল্লাহ ছাড়া আর কাউকে ভয় করেন না: কাদের ১০ ডিসেম্বর নয়াপল্টনেই গণসমাবেশ করবে বিএনপি অর্থনীতির স্থিতিশীলতা বজায় রাখতে প্রতিটি সেক্টরে নারীদের সম্পৃক্ত করতে হবে : স্পিকার জঙ্গিবাদের বিশ্বস্ত ঠিকানা বিএনপি : ওবায়দুল কাদের সশস্ত্র বাহিনীর শহীদদের প্রতি রাষ্ট্রপতির শ্রদ্ধা অর্থনৈতিক অঞ্চলে ৫০টি শিল্প ইউনিট উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ইনশাল্লাহ আগামী মাস থেকে বিদ্যুৎ-জ্বালানির ভোগান্তি হবে না : প্রধানমন্ত্রী ঘুমের মধ্যে হঠাৎ পায়ের রগে টান ধরলে যা করবেন সমাজ থেকে অন্ধকার, অশিক্ষা, বিভেদ, সহিংসতা, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করি নানা কৌশলে প্রতারণার আশ্রয় নিতেন তিনি

আগামী ৩০ এপ্রিল মুক্তি পাচ্ছে “চেহরে”

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১, ১.৫১ পিএম
  • ২৬৯ বার পড়া হয়েছে

সিএনএম ২৪ডটকমঃ

বলিউডে কামব‍্যাকের জন‍্য পুরোপুরি তৈরি রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। গত বছরের ভয়াবহ সময়কে পেছনে ফেলে আগামী ভাল সময়ের আশায় ইতিমধ‍্যেই পা বাড়িয়েছেন তিনি। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে রিয়া চক্রবর্তীর আগামী ছবি ‘চেহরে’ (chehre)। এবার প্রকাশ‍্যে এল ছবির প্রথম পোস্টার (poster) ও মুক্তির তারিখ। আগামী ৩০ এপ্রিল মুক্তি পাচ্ছে চেহরে।
তবে পোস্টারে অমিতাভ বচ্চন ও ইমরান হাশমিকে দেখা গেলেও আশ্চর্যজনক ভাবে উধাও রিয়া চক্রবর্তী। রয়েছেন ছবির অন‍্যান‍্য অভিনেতা ধৃতিমান চ‍্যাটার্জি, অন্নু কাপুর, ক্রিস্টাল ডিসুজারা। এমনকি পোস্টারের প্রোমোশনেও ট‍্যাগ করা হয়নি রিয়াকে। পোস্টারটি শেয়ার করে অন‍্যান‍্য অভিনেতাদের ট‍্যাগ করেছেন অমিতাভ ও ইমরান।
ছবির এক সূত্র মারফত খবর, ‘চেহরে’তে অমিতাভ ও ইমরানের মতো নাম রয়েছে। উপরন্তু রিয়া সংক্রান্ত যেকোনো খবরই গত কয়েক মাস ধরে লাইমলাইটে থাকছে। সুতরাং একথা কঠোর হলেও সত‍্যি যে সুশান্তের মৃত‍্যুকে কেন্দ্র করে রিয়ার বিতর্কটা হাতিয়ার করেই মুনাফা লুটতে চাইছে ছবির নির্মাতা থেকে শুরু করে OTT প্ল‍্যাটফর্মের কর্মকর্তারা।
সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পায় ডিজনি প্লাস হটস্টারে। মুক্তি পেতেই সমস্ত রেকর্ড নিমেষের মধ‍্যে ভেঙে দিয়েছিল এই ছবি। এবার সেই একই প্ল‍্যাটফর্মে মুক্তি পেতে চলেছে রিয়ার ছবিও। এমনটাই শোনা গিয়েছিল আগে। তবে এখন জানা গিয়েছে প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে এই ছবি। ফিল্ম বিশেষজ্ঞদের বক্তব‍্য, রিয়া থাকার জন‍্যই বিভিন্ন কারণে মানুষ এই ছবি নিশ্চয়ই দেখবে।
এখন পোস্টার ও প্রোমোশনে রিয়ার উল্লেখ না থাকায় মনে করা হচ্ছে ছবি মুক্তির আগে যে কোনো রকম বিতর্ক এড়াতে চাইছে নির্মাতারা। রিয়া ও সুশান্তের প্রসঙ্গ নিয়ে দর্শকদের অনুভূতির সঙ্গে কোনো রকম ছেলেখেলা যাতে না হয় সেই দিকেই সতর্ক দৃষ্টি নির্মাতাদের। সেই কারণেই রিয়াকে পোস্টার থেকে বাদ দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com