1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

মাকে নিয়ে দেশ ছেড়েছেন সাকিব আল হাসান

  • আপডেট সময় সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ১২.১৮ পিএম
  • ৯৪ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ক্রিকেট থেকে বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে গমন করেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। তার সাথে ঢাকা ছেড়েছেন মা শিরীন আক্তারও।
ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হয়েছে সাকিবের। তবে ওয়ানডে সিরিজে আলো ছড়ালেও ঊরুর চোটে ছিটকে গেছেন টেস্ট থেকে। ঘরের মাঠে ক্যারিবীয়দের বিপক্ষে এই দুই সিরিজ শেষে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ দল। এর জন্য আগামী ২৩ ফেব্রুয়ারি দেশ ছাড়বেন তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা।

এই দলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়ার কথা ছিল সাকিবের। তবে সিরিজ চলাকালীন তৃতীয় সন্তানের পিতা হবেন তিনি। এজন্য বোর্ডের কাছে ছুটি চেয়ে আবেদন করেছিলেন। সাকিবের আবেদন মঞ্জুর করে ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এজন্য নিউজিল্যান্ড যাওয়া লাগছে না তার।
দেশ ছাড়ার আগে সাকিব বলেন, ‘অবশ্যই মিস করব। খেলতে পারলে ভালো লাগত। এখন আসলে কিছু করার নেই। দেখা যাক কী হয়। দলের জন্য শুভকামনা।’ যদিও সাকিব কবে নাগাদ দেশে ফিরবেন এ নিয়ে মুখ খুলেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com