1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

২৫০ কোটি ঘরে তুলে নিল প্রভাস-পূজার ‘রাধে শ্যাম’

  • আপডেট সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ১০.০৫ এএম
  • ১৪৪ বার পড়া হয়েছে

গত নভেম্বরে ট্রেলার মুক্তির পর থেকেই বলিপাড়ায় উত্তেজনা প্রভাস-পূজা অভিনীত প্রেম-কাহিনী ‘রাধে শ্যাম’ নিয়ে। ১৪ জানুয়ারি পর্দায় আসার কথা ছিল ছবিটি। কিন্তু করোনার জন্য পিছিয়ে গেছে মুক্তির তারিখ।

ভারতে নির্মিত বিপুল বাজেটের ছবিগুলোর মধ্যে ‘রাধে শ্যাম’ একটি। যার ফলে মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় আর্থিক ক্ষতি নিয়ে বেশ চিন্তায় ছিলেন পরিচালক রাধাকৃষ্ণ কুমার।

dhaka post

এদিকে ছবি মুক্তির আগের ২৫০ কোটি টাকা ঘরে তুলে নিয়েছে ‘রাধে শ্যাম’। শুধুমাত্র টেলিভিশন এবং ডিজিটাল স্বত্ব বিক্রি করেই নাকি মোটা অংক ইতোমধ্যে প্রযোজকদের ঘরে ঢুকে গিয়েছে।

কিছুদিন আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, একটি ওটিটি সংস্থা ‘রাধে শ্যাম’ ছবির জন্য ৪০০ কোটি টাকাও দিতে চেয়েছিল প্রযোজকদের। যদিও তা কোনো পক্ষ থেকেই বিষয়টি নিশ্চিত করা হয়নি।

‘বাহুবলী’ ছবির পর দেশের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে প্রভাস একজন। তার মুখ দেখেই আগে পর্দায় মুক্তি চাইছেন নির্মাতা।

এ ছবি নিয়ে আরও একটি গুজব রটেছে বলিপাড়ায়। ‘রাধে শ্যাম’-এ অভিনয়ের জন্য প্রযোজকদের কাছ থেকে নাকি ১০০ কোটি টাকা চেয়েছেন প্রভাস। শুধু তাই নয়, পর্দায় মুক্তির মুনাফা থেকেও নাকি কিছু অংশ চেয়েছেন অভিনেতা। যদিও এ বিষয়ে মুখ খোলেননি অভিনেতা এবং নির্মাতারা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com