1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

বাবরের সঙ্গে ওপেন করবেন কোহলি

  • আপডেট সময় শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২, ১১.১৩ এএম
  • ১২৯ বার পড়া হয়েছে

দু’জন খেলেন দুই চিরপ্রতিদ্বন্দ্বী দলে। একজন পাকিস্তানের অধিনায়ক, আরেকজন ভারতের অধিনায়কত্ব ছেড়েছেন কিছুদিন হলো। এমন দুই চিরপ্রতিদ্বন্দ্বী বাবর আজম আর বিরাট কোহলিই নাকি ব্যাট করবেন একসঙ্গে, তাও করবেন দলের ইনিংসের গোরাপত্তন!

ভারতের সঙ্গে রাজনৈতিক সমস্যার কারণে পাকিস্তানিরা আইপিএলে খেলতে পারেন না এখন। এক সময় মহাদেশীয় তারকাদের নিয়ে গড়া দলগুলো খেলত একে অপরের বিপক্ষে। এখন সেটাও হয়ে গেছে বন্ধ। তাই এমন দৃশ্য আপাতত সম্ভব নয়।

শুধু এখানেই শেষ নয়, তার এই একাদশ নিয়ে বেশ আলোচনা হচ্ছে শুধুমাত্র একজন ভারতীয় ক্রিকেটারকে জায়গা দেওয়া নিয়েও। তার এই একাদশে বিরাট কোহলি ছাড়া কোনো ভারতীয় খেলোয়াড় জায়গা পাননি।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ২০২২ খেলা চলছে। টুর্নামেন্টের ফাইনালটি অনুষ্ঠিত হবে আজ ৫ ফেব্রুয়ারি। এই ম্যাচে মুখোমুখি হবে ভারত ও ইংল্যান্ড। দুই দলই এখন পর্যন্ত একটি ম্যাচেও হারেনি। এই ম্যাচকে সামনে ক্রিকেট বিশ্বে এখন প্রশ্ন কে জিতবে এবারের শিরোপা? এরই মাঝে আকাশ চোপড়া বেছে নিলেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের সেরা একাদশ।

এই দলে ওপেনার হিসেবে বাবর আজমের সঙ্গে বিরাট কোহলিকে রেখেছেন তিনি। আকাশ চোপড়া অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার স্টিভেন স্মিথ এবং নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে তিন ও চার নম্বরের জন্য বেছে নিয়েছেন। পাঁচ নম্বরে, তিনি শ্রীলঙ্কার সাবেক অধিনায়ক দিনেশ চান্দিমালকে রেখেছেন।

আকাশ চোপড়ার এই দলে জায়গা পেয়েছেন বাংলাদেশের একজনও। বাংলাদেশ অ-১৯ দলের সাবেক অধিনায়ক মেহেদি হাসান মিরাজ, ইংল্যান্ডের ক্রিস ওকস, পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি এবং দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার কাগিসো রাবাদা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com