1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ১৮ জুয়াড়ি আটক

  • আপডেট সময় বুধবার, ২৬ মে, ২০২১, ১২.১০ পিএম
  • ২৪৭ বার পড়া হয়েছে
দক্ষিণ কেরানীগঞ্জ থেকে ১৮ জুয়াড়ি আটক

সিএনএম প্রতিনিধিঃ

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানার আগানগর এলাকায় থেকে ১৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

বুধবার (২৬ মে) সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিবৃতিতে এ খবর জানানো হয়েছে।

বিবৃতিতে বলা হয়, জুয়ার বিরুদ্ধে ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে গতকাল মঙ্গলবার (২৫ মে) রাত সাড়ে দশটার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আগানগর ছোট মসজিদ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় মোট ১৮ জন জুয়াড়িকে আটক করেন।

আটকরা হলেন- ১। মো. জনি (৩১), ২। মো. দুলাল (৪০), ৩। মো. স্বপন (৩৮), ৪। মো. দেলোয়ার হোসেন (৩৮), ৫। মো. জুয়েল (৩০), ৬। মো. জাহাঙ্গীর (৬০), ৭। মোঃ আমিন হোসেন (৩০), ৮। মো. রফিকুল ইসলাম (৪৪), ৯। মানিক ইসলাম (২৫), ১০। আব্দুল আলি (৩৪), ১১। মো. আলমগীর (৩৪), ১২। সুমন রেজা জম্মন (৪০), ১৩। মো. রুবেল (৩৫), ১৪। মো. জয়নাল হোসেন (৩৬), ১৫। মো. মানিক মিয়া (৪৫), ১৬। সাইদুল ইসলাম (৩২), ১৭। মো. সোহেল রানা (৩৮) ও ১৮। মো. জসিম (৩৫)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ২৩টি মোবাইল ফোন ও নগদ- ৭২,৮০০/- (বাহাত্তর হাজার আটশত) টাকা উদ্ধার করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com