1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয়

৬৯তম মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা

  • আপডেট সময় সোমবার, ১৭ মে, ২০২১, ১.৪৭ পিএম
  • ৩৬২ বার পড়া হয়েছে
৬৯তম মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা

সিএনএম ডেস্কঃ

সফটওয়্যার ইঞ্জিনিয়ার এখন ৬৯তম মিস ইউনিভার্স মেক্সিকোর আন্দ্রেয়া মেজা।৭৩ জন প্রতিযোগীর সঙ্গে লড়াইয়ের পর শেষ পর্যন্ত ২০২১ সালের মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছেন তিনি।

রোববার (১৬ মে) ৬৯তম আসর বসেছিল ফ্লোরিডার সেমিনোল হার্ড রক হোটেল অ্যান্ড ক্যাসিনোতে। তিন ঘণ্টা ধরে টেলিভিশনে এই অনুষ্ঠান দেখানো হয়। সাবেক মিস ইউনিভার্স দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনঝি আন্দ্রেয়া মেজার মাথায় মুকুট পরিয়ে দেন।
এবারের প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন মিস ব্রাজিল জুলিয়া গামা এবং তৃতীয় হয়েছেন মিস পেরু জ্যানিক মাসেতা দেল কাসিলো।

আন্দ্রেয়া মেজার পুরো নাম আলমা আন্দ্রেয়া মেজা কারমোনা। ২৬ বছরের এই তরুণীর জন্ম মেক্সিকোর চিহুয়াহুয়া শহরে। তিন বোনের মধ্যে বড় আন্দ্রেয়া স্কুলের গণ্ডি পেরনোর পর চিহুয়াহুয়া বিশ্ববিদ্যালয় থেকে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হন।
তিনি লিঙ্গ বৈষম্য এবং লিঙ্গ সহিংসতা নিয়ে কাজ করেছেন। ২০১৭ সালে গ্র্যাজুয়েশন করেন তিনি। ২০১৭ সালে তিনি মিস ওয়ার্ল্ড মেক্সিকো হন। এর পর ওই বছর অনুষ্ঠিত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় মেক্সিকোর প্রতিনিধিত্ব করেছিলেন। ওই বছর মিস ওয়ার্ল্ড হয়েছিলেন ভারতের মানুসি চিল্লর। আন্দ্রেয়া দ্বিতীয় হয়েছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com