1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

৪৫ লাখ টাকার হেরোইনসহ গ্রামীন ট্রাভেলসের একটি এসিবাস জব্দ

  • আপডেট সময় বুধবার, ২৪ মার্চ, ২০২১, ১২.৫৭ পিএম
  • ৩১৬ বার পড়া হয়েছে
৪৫ লাখ টাকার হেরোইনসহ গ্রামীন ট্রাভেলসের একটি এসিবাস জব্দ

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর দারুসসালাম থেকে ৪৫ লাখ টাকার হেরোইনসহ গ্রামীন ট্রাভেলসের একটি এসিবাস জব্দ করেছে র‌্যাব। এ সময় বাসটির চালক মো. মাসুদ করিমকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (২৪ মার্চ) দুপুর আড়াইটার দিকে দারুসসালাম রোডের এশিয়া সিনেমা হলের সামনে থেকে বাসটি জব্দ করা হয়।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বাসে করে হেরোইন নিয়ে সীমান্ত এলাকা হতে রাজধানীতে বিক্রয়ের উদ্দেশ্যে আসছে একটি চক্র। পরে এশিয়া সিনেমা হলের সামনে চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক হিসাবে বাসটিকে থামার সংকেত দিলে চালক পালানোর চেষ্টা করে। চালককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করলে বাসে হেরোইন থাকার কথা স্বীকার করে। পরে বিশেষ কায়দায় লুকায়িত ৪২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য আনুমানিক ৪৫ লাখ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে চালক মাসুদ জানায়, সে দীর্ঘ দিন ধরে পরিবহন চালকের ছদ্মবেশে দেশের সীমান্ত এলাকা হতে মাদক বহন করে নিয়ে আসে এবং তা রাজধানীর বিভিন্ন মাদক কারবারীদের কাছে হস্তান্তর করে। তাদের অন্যান্য সহযোগীরা অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে হেরোইন দেশে নিয়ে আসে এবং আইন-শৃংখলা বাহিনীর চোখ এড়িয়ে বিভিন্ন পরিবহনের বাসের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে পৌছে দেয়। গ্রেপ্তার চালকের কাছ থেকে প্রাপ্ত তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান র‌্যাবের কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com