1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

প্রেমিকের ফাঁদে পড়ে ধর্ষণের শিকার তরুণী

  • আপডেট সময় রবিবার, ৭ মার্চ, ২০২১, ১২.৩৭ পিএম
  • ৩১৬ বার পড়া হয়েছে
প্রেমিকের ফাঁদে পড়ে ধর্ষণের শিকার তরুণী

মৌলভীবাজার প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে এক প্রেমিকের ফাঁদে পড়ে ধর্ষণের শিকার হয়েছেন ১৮ বছরের এক তরুণী।

স্থানীয়রা অভিযুক্ত রাহিন উদ্দিনকে (২৬) আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণী বাদী হয়ে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মধ্য কৌলা গ্রামের সফর উদ্দিনের ছেলে রাহিন উদ্দিনের সঙ্গে একই এলাকার ১৮ বছরের এক তরুণীর প্রায় চার বছর থেকে প্রেমের সম্পর্ক ছিলো। এরমধ্যে ওই তরুণীর অন্যত্র বিয়ে হয়ে যায়। বিয়ের পরও উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক চলতে থাকে। এক পর্যায়ে প্রেমিক রাহিন উদ্দিনের কথায় স্বামীকে ডিভোর্স দিয়ে ওই তরুণী বাড়ি ফিরে আসেন। গতকাল শনিবার আনুমানিক দুপুর ১২টায় প্রেমিকার ঘরে কেউ না থাকায় রাহিন উদ্দিন তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন। এ সময় স্থানীয়রা রাহিনকে আটক করে কুলাউড়া থানা পুলিশকে খবর দেন।

পুলিশ ঘটনাস্থল থেকে প্রেমিকাসহ অভিযুক্ত রাহিন উদ্দিনকে আটক করে থানায় নিয়ে আসে।
রবিবার (০৭ মার্চ) ওই তরুণী রাহিনের নামে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, এ ঘটনায় ভূক্তভোগী নারী বাদী হয়ে রবিবার সকালে থানায় মামলা দায়ের করেছেন। ধর্ষণের অভিযোগে অভিযুক্ত রাহিন উদ্দিনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষণের শিকার তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com