1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

১১ই এপ্রিল প্রথম ধাপে ৩শ’ ২৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন

  • আপডেট সময় বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১, ১.৫১ পিএম
  • ৩২৪ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ 
নির্বাচন কমিশন সচিব মোহাম্মদ হুমায়ুন কবির খোন্দকার জানান আগামী ১১ই এপ্রিল প্রথম ধাপে ৩শ’ ২৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে। এছাড়া ৬ষ্ঠ ধাপের ৯টি পৌরসভার নির্বাচনও একই দিনে হবে বলে সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।
বুধবার কমিশন সভা শেষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নির্বাচন কমিশন সচিব মোহাম্মদ হুমায়ুন কবির খোন্দকার।
সচিব বলেন, ১১ই এপ্রিল ২০ জেলার ৬৩টি উপজেলার ৩শ’ ২৩ টি ইউনিয়ন পরিষদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে কমিশন। এরমধ্যে ৪১ ইউনিয়ন পরিষদে ভোট হবে ইভিএম পদ্ধতিতে। আর ৯ পৌরসভার সব কটিতে তেই একই পদ্ধতিতেই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। পৌরসভাগুলো হলো- ঝালকাঠি, লাঙ্গলকোট, ভাঙ্গা, চকরিয়া, সোনাগজী, কবিরহাট, মহেশখালী, সেতাবগঞ্জ ও দেবীগঞ্জ। এসব পৌরসভাতেও ইভিএমে ভোটগ্রহণ হবে।
২১শে মার্চ ৭শ’ ৫২টি ইউনিয়ন পরিষদের মেয়াদ শেষ হলেও ভোটার তালিকার সিডি যথা সময়ে প্রকাশ করতে না পারায় সবগুলোতে ভোট নেয়া সম্ভব হচ্ছে না কমিশনের পক্ষে।
আগামী ২ মার্চ চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশের পর ইউপি নির্বাচনের প্রথম ধাপের তফসিল ঘোষণা করবে ইসি।
এবারও গতবারের মতো চেয়ারম্যান পদে দলীয় প্রতীকে ইউপির ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com