1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সবুজ বাংলাদেশ গড়ে তুলুন : প্রধানমন্ত্রী কুমিল্লা পিটিআই কর্তৃক সততা, নৈতিকতা ও শুদ্ধাচার পুরস্কার পেলেন তানজুরুন নাহার শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্প এর বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ ও লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ গার্মেন্টস এ কাজ খুজতে গিয়ে চার দেওয়ালে বন্দি হলো শিশু-কিশোরী থানা পুলিশ সব কিছু জানার পরও উদ্ধার করছেন না ওদের। বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত

সড়ক মেরামতে অগ্রাধিকার দেবেন মনির হোসেন

  • আপডেট সময় রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২, ১০.০৮ এএম
  • ১৩৯ বার পড়া হয়েছে

সড়ক ও জনপথ অধিদপ্তরের (সওজ) প্রধান প্রকৌশলী পদে নিয়োগ পেয়েছেন এ কে এম মনির হোসেন পাঠান। শনিবার (১২ ফেব্রুয়ারি) সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (প্রশাসন ও সংস্থাপন) মো. আমানউল্লাহ সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দায়িত্ব পাওয়ার পর কোন বিষয়ে অগ্রাধিকার দেবেন জানতে চাইলে তিনি ঢাকা পোস্টকে বলেন, ২০৪১ সালের ভিশন সামনে রেখে সারাদেশের সড়ক মেরামতের কাজকেই অগ্রাধিকার দেওয়া হবে। তিনি বলেন, দেশে টেকসই সড়ক নির্মাণ সংশ্লিষ্ট সব কাজকে সমন্বিত করে সড়ক ও জনপথ অধিদপ্তরের কর্মকাণ্ডগুলো আরও এগিয়ে নিয়ে যেতে চাই।

সওজ অধিদপ্তরের নবনিযুক্ত প্রধান প্রকৌশলী মনির হোসেন পাঠান ১৯৮৬ সালে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে পুরকৌশলে প্রথম বিভাগে স্নাতক ডিগ্রি অর্জন করেন। তিনি ১৯৮০ সালে ঢাকা কলেজ থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি এবং ১৯৭৮ সালে মতলবগঞ্জ জে বি পাইলট হাইস্কুল থেকে এসএসসি পাস করেন। মেধার স্বীকৃতি স্বরূপ তিনি কুমিল্লা ফাউন্ডেশন স্কলার সম্মাননা অর্জন করেন।

প্রকৌশলী মনির হোসেন পাঠান সওজ অধিদপ্তরে ১৯৮৯ সালে সহকারী প্রকৌশলী হিসেবে যোগদান করেন। তিনি ২০১৯-২০২০ অর্থবছরে সড়ক ও জনপথ অধিদপ্তরের শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন।

২০১৯-২০২০ ও ২০২০-২০২১ অর্থবছরে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সফলভাবে বাস্তবায়ন করায় সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের আওতাধীন অধিদপ্তরগুলোর মধ্যে সড়ক ও জনপথ অধিদপ্তর প্রথম স্থান অর্জন করেন এবং এ কাজের স্বীকৃতি স্বরূপ সড়ক ও জনপথ অধিদপ্তরের এপিএ টিমের টিম-লিডার হিসেবে প্রকৌশলী মনির হোসেন পাঠান সম্মাননা সনদ অর্জন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com