1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

রাজনীতিতে যোগ দিলেন ভারতের সবচেয়ে লম্বা ব্যক্তি

  • আপডেট সময় সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২, ১০.৩৮ এএম
  • ৯৪ বার পড়া হয়েছে

ধর্মেন্দ্র প্রতাপ সিং। ভারতের ভারতের সবচেয়ে লম্বা ব্যক্তি তিনি। উচ্চতা ৮ ফুট ১ ইঞ্চি। ধর্মেন্দ্র সবসময়েই সমাজবাদী পার্টির সঙ্গে কোনো না কোনো ভাবে যুক্ত ছিলেন। এবার তিনি সক্রিয় রাজনীতিতে নামলেন। আগেও তাকে সাইকেল বাহিনীর প্রচারে দেখা গেছে।

ভারতের সবচেয়ে লম্বা এ ব্যক্তির সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়। সেই জনপ্রিয়তাকে কাজে লাগাতেই এবার সরাসরি ধর্মেন্দ্রকে দলের সদস্য করল সমাজবাদী পার্টি।

মাস্টার ডিগ্রি থাকলেও নিজের উচ্চতার জন্যই চাকরি পেতে সমস্যা হয় তার। ধর্মেন্দ্র এখন সক্রিয় রাজনীতিতে নাম লেখালেন। আগে তিনি দিল্লি ও মুম্বাইতে যেতেন এবং সেখানে লোকজনদের সঙ্গে নিজের ছবি তুলতে দিয়ে উপার্জন করতেন। ২০১৩ সালে একটি দুর্ঘটনার কবলে পড়ার পর থেকেই দীর্ঘদিন শারীরিক সমস্যায় ভুগেছেন ধর্মেন্দ্র। ২০১৯ সালে তার একটি অস্ত্রোপচারও হয়।

দলে ধর্মেন্দ্রর যোগ দেওয়ার খবর জানিয়ে সমাজবাদী পার্টির পক্ষ থেকে সোশ্যাল মিডিয়াতে লেখা হয়, ‘প্রতাপগড়ের ধর্মেন্দ্র প্রতাপ সিং সমাজবাদী পার্টির নীতি এবং অখিলেশ যাদবের নেতৃত্বের প্রতি আস্থা প্রকাশ করে সমাজবাদী পার্টির সদস্যপদ গ্রহণ করেছেন।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com