1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

এক ইঞ্চি জায়গাতেও অপরিকল্পিতভাবে কিছু করতে দেওয়া হবে না

  • আপডেট সময় রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ১০.৪৯ এএম
  • ২৭ বার পড়া হয়েছে

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, আর কোথাও কোনো অপরিকল্পিত নগরায়ণ নয়। এক ইঞ্চি জায়গাতেও অপরিকল্পিতভাবে কিছু করতে দেওয়া হবে না। অবৈধভাবে সিটি করপোরেশনের জায়গায় গড়ে ওঠা সব ভেঙে ফেলা হবে।

শনিবার (২২ জানুয়ারি) রাতে রাজধানী পান্থপথের প্ল্যানার্স টাওয়ারে বিআইপির ‘১৫তম কার্যনির্বাহী পরিষদের অভিষেক ও জ্যেষ্ঠ পরিকল্পনাবিদের সংবর্ধনা’ অনুষ্ঠান তিনি এ কথা বলেন।

অবৈধ দখলদারদের উদ্দেশ্য করে ডিএনসিসি মেয়র বলেন, সিটি করপোরেশন অবৈধ দখলের জন্য কাউকে বৈধ নোটিশ দেবে না। এছাড়া হাউজিং ব্যবসায়ীরা পাসকৃত নকশার বাইরে কোনো কাজ করার চেষ্টা করবেন না। অপরিকল্পনা আর অব্যবস্থাপনার কারণেই কিন্তু শহর নোংরা হচ্ছে। যেখানে-সেখানে ময়লা ফেলা হচ্ছে। এ ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে। সুস্থ সচল আধুনিক ঢাকা নির্মাণের জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

অনুষ্ঠানে জ্যেষ্ঠ পরিকল্পনাবিদের সম্মাননা ক্রেস্ট ও উত্তরী প্রদান করা হয়। পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com