1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয় দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে : তথ্য প্রতিমন্ত্রী

ইসরায়েলের অর্থমন্ত্রী করোনায় আক্রান্ত

  • আপডেট সময় রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২, ১১.০৩ এএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

করোনাভাইরাসের টিকার চতুর্থ ডোজ নেওয়ার পরও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইসরায়েলের অর্থমন্ত্রী অ্যাভিগডর লিবারম্যান। শনিবার তিনি পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হয়েছেন বলে জানিয়েছেন। বর্তমানে তিনি স্বেচ্ছা আইসোলেশনে আছেন এবং বাসা থেকে কাজ চালিয়ে যাবেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে দেওয়া এক বার্তায় তিনি বলেছেন, ‌‘আমি ভালো আছি এবং আগামী কয়েক দিন আইসোলেশনে থাকব।’ এর আগে, গত সোমবার ইসরায়েলের পররাষ্ট্রমন্ত্রী ইয়ার লাপিদের করোনা শনাক্ত হয়।

ওমিক্রন ভ্যারিয়েন্টের প্রভাবে ইসরায়েলে দৈনিক সংক্রমণ নতুন উচ্চতায় পৌঁছেছে। মহামারি মোকাবিলায় জারিকৃত কড়া বিধি-নিষেধের কারণে অনেক কর্মচারী আইসোলেশনে আছেন এবং গ্রাহকরা বাড়ি থেকে বের হতে না পারায় ব্যবসায়ীরাও কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। এমন পরিস্থিতিতে সরকারি সহায়তা না পাওয়ায় ইসরায়েলি অনেক নাগরিক অর্থমন্ত্রী লিবারম্যানের কঠোর সমালোচনা করেছেন।

সমালোচনার জবাবে ৬৩ বছর বয়সী এই অর্থমন্ত্রী এক টুইটে বলেছেন, আমি বাড়িতে বসেই সংশ্লষ্ট অর্থনৈতিক কর্মকাণ্ড চালানোর পাশাপাশি ডেটা ট্র্যাক এবং ভবিষ্যৎ পদক্ষেপের ব্যাপারে পরিকল্পনা করব।

এর আগে, গত ১০ জানুয়ারি ইসরায়েলের অর্থমন্ত্রী লিবারম্যান করোনাভাইরাসের টিকার চতুর্থ ডোজ নেওয়ার ছবি সামাজিক যোগােযোগ মাধ্যমে পোস্ট করেন।

যাদের শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা কমে গেছে তাদের জন্য গত ডিসেম্বরের শুরুর দিকে দ্বিতীয় দফায় বুস্টার ডোজ প্রয়োগ শুরু করেছে ইসরায়েল। চলতি মাসে দ্বিতীয় দফার এই বুস্টার ষাটোর্ধ্ব নাগরিক এবং মেডিক্যাল কর্মীদের জন্য শুরু করা হয়

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com