1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

দুই মাস পর বিএনপির চট্টগ্রাম কার্যালয়ের তালা খুলল পুলিশ

  • আপডেট সময় শনিবার, ২৯ মে, ২০২১, ১.৩৭ পিএম
  • ৩৬২ বার পড়া হয়েছে
দুই মাস পর বিএনপির চট্টগ্রাম কার্যালয়ের তালা খুলল পুলিশ

সিএনএম প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর বিএনপির কার্যালয়ে দেওয়া তালা দুই মাস বন্ধ রাখার পর খুলে দিয়েছে পুলিশ। এর পরই সেখানে শহীদ জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতি সভা করেন দলের নেতাকর্মীরা।

শনিবার (২৯ মে) দুপুরে নেতাকর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে আসেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।
গত ২৯ মার্চ কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনকালে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ১৭ জনকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে কার্যালয়ে তালা দেয় পুলিশ। আজ সকালে পুলিশ তালা খুলে দিলে সেখানে এসে সভা করে চট্টগ্রাম মহানগর বিএনপি।

ডা. শাহাদাত হোসেন অভিযোগ করে বলেন, সরকার বিরোধী দলকে নিঃশেষ করে দিতে চাইছে। বর্তমানে আইনের শাসন ও মতপ্রকাশের স্বাধীনতা নেই। বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার প্রতিও অমানবিক আচরণ করছে সরকার।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com