1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানা সিলগালা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১, ৩.২৯ পিএম
  • ৫৫ বার পড়া হয়েছে
অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানা সিলগালা

সিএনএম প্রতিনিধিঃ

পাবনায় অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার ও সিরাপ তৈরির উপকরণ জব্দ করা হয়েছে। এ সময় কারখানা সিলগালাসহ মালিককে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (০৬ মে) বিকেল ৩টার দিকে শহরের আফুরিয়া ফাস্ট ফুড ইন্ডাস্ট্রি প্রাইভেট লিমিটেডে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার, নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ গোয়েন্দা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।
গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হান্নান ঢাকা পোস্টকে জানান, শহরের অদূরে আফুরিয়া এলাকার মৃত নিজাম উদ্দিনের ছেলে মো. আব্দুর রাজ্জাক (৪৫) দীর্ঘদিন ধরে কারখানা স্থাপন করে অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরি করে আসছিলেন। এসব অবৈধ যৌন উত্তেজক সিরাপ পাবনা শহরসহ দেশের বিভিন্ন জেলায় পাইকারি ও খুচরা দরে বাজারজাত করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে আমরা বিষয়টি জানতে পারি।
পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মাসুদ আলম বলেন, পুলিশ সুপারের নির্দেশে গোয়েন্দা পুলিশের একটি টিম ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আব্দুর রাজ্জাকের ওই কারখানায় অভিযান পরিচালনা করে। এ সময় ওই কারখানা থেকে বিপুল পরিমাণ যৌন উত্তেজক সিরাপ, এসএস পাউডার, সিরাপ তৈরির উপকরণ জব্দ করা হয়। এ সময় কারখানা মালিককে পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ভ্রাম্যমাণ আদালত কারখানাটি সিলগালা করে দেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার মাহামুদুর হাসান।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান, শহরকে সব ধরনের মাদক, অপরাধ ও সন্ত্রাসমুক্ত করার কর্মসূচির অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

তিনি বলেন, এর আগেও বেশ কয়েকটি অবৈধ যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানায় অভিযান পরিচালনা করে সেগুলো সিলগালা করে দেওয়া হয়েছে। এ ধরনের অবৈধ ব্যবসায়ীদের কোনো ছাড় দেওয়া হবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com