1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

অশ্লীল ছবি তুলে ব্লাকমেইল, স্কুলছাত্রীর আত্মহত্যা

  • আপডেট সময় শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১, ১.৫১ পিএম
  • ৩৪৫ বার পড়া হয়েছে
অশ্লীল ছবি তুলে ব্লাকমেইল, স্কুলছাত্রীর আত্মহত্যা

সিএনএম প্রতিনিধিঃ

ফেসবুকে পরিচয়, অতঃপর প্রেমের সম্পর্ক। পরবর্তীতে খাবারের সাথে চেতনাশক ওষুধ মিশিয়ে তা খাওয়ানোর পর অচেতন করে অশ্লীল ছবি তুলে ব্লাকমেইল করায় প্রেমিকের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে স্কুল ছাত্রী তামান্না আফরিন (১৫)।

তামান্না নগরীর দক্ষিণ আলেকন্দা এআরএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলো। এ ঘটনায় নিহত ছাত্রীর পিতা রফিকুল ইসলাম টিপু বাদি হয়ে তামান্নার প্রেমিক সাদমান গালিবকে অভিযুক্ত করে কোতোয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সাদমান গালিব নগরীর জুমির খান সড়কের বাসিন্দা।

শুক্রবার দুপুরে তামান্নার বাবা টিপু জানান, প্রায় ছয়মাস পূর্বে তামান্নাকে খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে নিজ বাসায় নিয়ে যায় গালিব। খবর পেয়ে গালিবের বাসা থেকে সংজ্ঞাহীন অবস্থায় তামান্নাকে উদ্ধার করা হয়। ওইদিন তামান্নার অশ্লীল ছবি এবং ভিডিও মোবাইল ফেনো ধারণ করে রাখে গালিব। পরে ওই ছবি এবং ভিডিও সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল করে দেয়ার ভয় দেখিয়ে তামান্নার কাছে মোটা অংকের টাকা দাবি করে গালিব।
এতে মানসিকভাবে ভেঙে পরে তামান্না। প্রেমিকের প্রতারণায় সে অভিমান করে একটি চিরকুট লিখে গত ২ এপ্রিল দুপুরে নগরীর কাজীপাড়া এলাকার নানাবাড়িতে সবার অজান্তে ফ্যানের সাথে ওড়না বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে তামান্না।

মৃত্যুর চারদিন পর তামান্নার পড়ার টেবিলে অংক খাতার শেষ পৃষ্ঠায় তামান্নার হাতের লেখা ওই চিরকুটে মৃত্যুর জন্য একমাত্র সাদমান গালিবকে দায়ী করেছে। ওই চিরকুট উদ্ধারের পর নিহতের বাবা সাদমান গালিবের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগপ্রাপ্তির কথা স্বীকার করে কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ নূরুল ইসলাম পিপিএম বলেন, তামান্নার ব্যবহৃত মুঠোফোনও জব্দ করা হয়েছে। মুঠোফোনে কিছু আলামত পাওয়া গেছে। সার্বিক বিষয়ে তদন্তের পাশাপাশি অভিযুক্ত সাদমান গালিবকে গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com