1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

লাগেজের ভিতর থেকে নারীর লাশ উদ্ধারের ঘটনার রহস্য উন্মোচন

  • আপডেট সময় শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১, ১২.৩৪ পিএম
  • ১৮৮ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিনিধিঃ

ময়মনসিংহের গৌরিপুরে সড়কের পাশে লাগেজের ভিতর থেকে নারীর লাশ উদ্ধারের ঘটনার রহস্য উন্মোচন করলো পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) ময়মনসিংহ।
উদ্ধারকৃত লাশটি সাবিনা নামে এক গৃহকর্মীর। সে ময়মনসিংহ সদর উপজেলার উজান ঘাগড়া গ্রামের সিরাজুল ইসলাম সিরুর মেয়ে সাবিনা। সাবিনা ময়মনসিংহ নগরীরর একটি বহুতল ভবনে প্রকৌশলী আবুল খায়েরের বাসায় গৃহকর্মীর কাজ করতো। হত্যার সাথে জড়িত আবুল খায়েরে ও তার স্ত্রীকে আটক করেছে পিবিআই। গৃহর্কতা আবুল খায়েরে ও তার স্ত্রী রিফাত জেসমিন মিলে সাবিনাকে নির্যাতন করে হত্যা করেছে। হত্যার অপরাধ স্বিকার করে জবানবন্দি দিয়েছে গ্রেফতারকৃতরা।

শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত তুলে ধরে ময়মনসিংহের পিবিআই পুলিশ সুপার প্রকৌশলী গৌতম কুমার সরকার জানান, এঘটনায় বুধবার রাতে সদরের বারেরা থেকে গ্রেফতার করা হয়েছে আবুল খায়ের ও তার স্ত্রী রিফাত জেসমিনকে।

নিহত সাবিনার বাবা, মা দোষীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছে। গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

গত নয় নভেম্বর ঢাকা-ময়মনসিংহ সড়কের পাশে জেলার গৌরৗপুর উপজেলা থেকে একটি লাগেজ বন্দি লাশ উদ্ধার করা হয়। এরপর থেকে হত্যা রহস্যের সন্ধানে কাজ করছিল পিবিআই ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com