1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন

ভাঙ্গুড়ায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যগে মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১, ১০.১৭ এএম
  • ৩৩০ বার পড়া হয়েছে

পাবনা প্রতিনিধিঃ

সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মালম্বীদের সম্প্রদায়ের বাড়ি-ঘর ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট, মন্দিরও প্রতিমা ভাংচুরের প্রতিবাদে পাবনার ভাঙ্গুড়ায় অবস্থান কর্মসূচী ও মানববন্ধন পালন করা হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে উপজেলার ভাঙ্গুড়া বাজারের বকুলতলা চত্বরে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাঙ্গুড়া উপজেলা ও পৌর কমিটির আয়োজনে এই মানববন্ধন ও অবস্থান কর্মসূচী পালন করা হয়।

ঘন্টা ব্যাপি মানববন্ধন ও অবস্থান করে সুনামগঞ্জের শাল্লায় হিন্দু ধর্মালম্বীদের সম্প্রদায়ের বাড়ি-ঘর ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাট, মন্দিরও প্রতিমা ভংচুরের প্রতিবাদ করে বক্তব্য দেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাঙ্গুড়া শাখার সভাপতি অধ্যাপক ভবেশ চন্দ্র দে,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাবেক ব্যাংকার শ্রী মলয় কুমর দেব,বীর মুক্তিযোদ্ধা পরিতোষ কুমার রায়, বিশিষ্ট পুরাহিত শ্রী প্রদীপ গোস্বামী।

বক্তারা বলেন,ধর্ম যার যার,রাষ্ট্র সবার । তাই সকল ধর্মের মানুষদের সাথে তারা এক সাথে মিলে মিশে বসবাস করতে চায় কিন্তু কিছু ব্যক্তি অশান্ত পরিবেশ সৃষ্টি করে সন্ত্রাসী কর্মকান্ড করে চলেছে। এরই ধারা বাহিকতায় সুনামগঞ্জের শাল্লায় গত ১৬ মার্চে সনাতন ধর্মালম্বীদের বাড়িঘরে হামলা চালিছে। তাই তদন্ত করে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনার জোর দাবী জানান তারা।

উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, শ্রী সংগীত কুমার পাল,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ ভাঙ্গুড়া শাখার সাধারণ সম্পাদক রণজিত হালদার,পৌর পুজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সমরজিৎ গুণ, সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সূত্রধর, প্রচার সম্পাদক শ্রী বিকাশ কুমার চন্দ্র, বিশিষ্ঠ ব্যবসায়ী শ্রী নকুল কুমার দত্ত, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হিন্দু সম্প্রদায়ের একাংশ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com