1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০১ মে ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

নিজেকে বাণিজ্যমন্ত্রী হিসেবে পরিচয় দিতেন তিনি

  • আপডেট সময় সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২, ৫.০৫ পিএম
  • ১৪৩ বার পড়া হয়েছে

নিজেকে বাণিজ্যমন্ত্রী হিসেবে পরিচয় দিয়ে বেকারদের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে নওশাদ আলী নামে এক যুবককে আটক করেছে র‍্যাব-১৩। আটক নওশাদ আলী রংপুর সদর এলাকার জমশেদ আলীর ছেলে। 

র‍্যাব জানায়, নওশাদ আলী দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাণিজ্যমন্ত্রীর ছবি ও নাম-পরিচয় ব্যবহার করে একটি ফেক আইডির মাধ্যমে প্রতারণা করে আসছিলেন। ওই আইডিতে মন্ত্রীর বিভিন্ন কর্মসূচির ছবি পোস্ট করে প্রচারণা চালাচ্ছিলেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে রংপুর মহানগরীর মডার্ন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহারকারী প্রতারক নওশাদ আলীকে আটক করে র‍্যাব-১৩। আটক যুবক দীর্ঘদিন ধরে সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ছবি ও নাম-পরিচয় ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ফেক আইডির মাধ্যমে বিভিন্নভাবে প্রতারণার ফাঁদ তৈরি করেন।

র‍্যাবের এই কর্মকর্তার দাবি, নওশাদ আলী ফেসবুকে একটি ফেক আইডিতে সরকারের বাণিজ্যমন্ত্রীর কর্মসূচির বিভিন্ন ছবি পোস্ট করে আকৃষ্ট করার চেষ্টা করেন। মূলত অসহায় বেকার যুবকদের চাকরি দেওয়ার প্রলোভনে ফেলে ম্যাসেঞ্জারে চ্যাটিংয়ের মাধ্যমে যোগাযোগ করতেন। সুযোগ বুঝে চাকরিপ্রত্যাশীদের কাছ থেকে বিভিন্ন শর্তে টাকাও হাতিয়ে নিয়েছেন। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়াসহ ভুয়া ফেসবুক আইডি ব্যবহারের বিষয়টি স্বীকার করেছেন নওশাদ আলী।

তবে তদন্তের স্বার্থে সংবাদ সম্মেলনে আটক নওশাদ আলীর গ্রামের ঠিকানা ও সন্দেহভাজন জড়িত সহযোগীদের নাম প্রকাশ করা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com