1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না তাকে আরআরএফের সভাপতি হাবিবুল্লাহ মিজান, সম্পাদক নিশাত বিজয়

৩শ’ মরা মুরগী ড্রেসিং করার সময় যুবক আটক

  • আপডেট সময় রবিবার, ২৩ মে, ২০২১, ৩.৩৪ পিএম
  • ২৬৮ বার পড়া হয়েছে
৩শ' মরা মুরগী ড্রেসিং করার সময় যুবক আটক

সিএনএম প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশন উপজেলায় ড্রেসিং করার সময় প্রায় তিনশ’ মরা ব্রয়লার মুরগিসহ মো. রাসেল নামের এক দোকান কর্মচারীকে আটক করেছে স্থানীয়রা।
আটক রাসেলের বাড়ি উপজেলার আবু বকরপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে।
শনিবার (২২ মে) রাত ১০টার দিকে ভোলার চরফ্যাশন বাজারে মাংসপট্টিতে মিরাজের মুরগীর দোকান মুরগী ড্রেসিং করার সময় তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চরফ্যাশন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস।

আবু বকরপুরের একটি পোল্ট্রি ফার্ম থেকে বস্তায় ভরে মরা মুরগী এনে চরফ্যাশন বাজারের মুরগীপট্টিতে ড্রেসিং করার মরা মুরগীসহ রাসেল নামে ফার্মের একজন কর্মচারী ও সরবরাহকারীকে আটক করা হয়।

চরফ্যাশন উপজেলার সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, রাতে আবু বকরপুর ইউনিয়নের একটি পোল্ট্রি ফার্ম থেকে পাঁচটি বস্তায় ভরে তিনশ’ মরা ব্রয়লার মুরগী রিকশায় করে পূর্ব বাজারে নিয়ে আসা হয়। মুরগীগুলো সেখানকার মিরাজের দোকানে ড্রেসিং করার সময় স্থানীয়রা টের পেয়ে তাকে আটকে রেখে আমাদের খবর দেয়। পরে আমরা এসে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভোক্তা অধিকার আইনে কর্মচারী রাসেলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেয়া হয়।
সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস জানান, দোকানের মালিক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। মরা মুরগীগুলো চুক্তিকৃত চরফ্যাশন বাজারের একটি হোটেলে দেয়ার কথা ছিল।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com