1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী

দুই মাস পর ‘অপহৃত’ চাঞ্জল্যকর তথ্য উদঘাটন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ২.১২ পিএম
  • ৩৫৬ বার পড়া হয়েছে
দুই মাস ‘অপহৃত’ চাঞ্জল্যকর তথ্য উদঘাটন

সিএনএম প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় অপহরণের নাটক সাজিয়ে মামলা দিয়ে সোহাগ নামে এক ব্যক্তি কারাগারে পাঠানোর অভিযোগ উঠেছে। দুই মাস পর বুধবার ‘অপহৃত’ আতিকুল ইসলাম আতিককে নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ভুলতা এলাকা থেকে উদ্ধারের পর চাঞ্জল্যকর তথ্য উদঘাটন করে পুলিশ।

সিরাজগঞ্জ সদর উপজেলার শিযালকোল ইউনিয়নের ধুকুরিয়া দক্ষিণপাড়া গ্রামের নেজাব আলীর ছেলে আতিকুল ইসলাম । আর মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো সোহাগ একটি মার্কেটিং কোম্পানির মালিক।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জ সদর উপজেলায় পিবিআই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সিরাজগঞ্জের পুলিশ সুপার মো. রেজাউল করিম।

পুলিশ সুপার জানান, অপহৃত আতিক সোহাগের কোম্পানিতে মার্কেটিং অফিসার হিসেবে সিরাজগঞ্জে কর্মরত ছিলেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ২৬ জানুয়ারি কোম্পানির মালিক সোহাগকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। পরে বিষয়টি আমলে নিয়ে তদন্ত শুরু করে পিবিআই। তথ্য-প্রযুক্তি ব্যবহার করে পিবিআই টিম নিশ্চিত হয় যে, অপহৃত আতিক রূপগঞ্জ থানাধীন ভুলতা এলাকায় অবস্থান করছে। বুধবার ভুলতা এলাকায় অভিযান চালিয়ে একটি কোম্পানিতে কর্মরত অবস্থায় আতিককে উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আগের কোম্পানির মালিক সোহাগকে উপযুক্ত শিক্ষা দেওয়ার জন্যই নিজে আত্মগোপনে গিয়ে তার বাবাকে দিয়ে অপহরণ নাটক সাজিয়ে মিথ্যা মামলা দায়ের করেন। অপহরণের নাটক সাজানো ও একজন নিরপরাদ ব্যক্তিকে মামলা দিয়ে জেলে রাখার অপরাধে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন সিরাজগঞ্জ পুলিশ সুপার।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com