1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বিকাশ প্রতারণা: সিমকার্ডসহ চক্রের ৫ সদস্য আটক

  • আপডেট সময় বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৬.৫০ এএম
  • ২৩৬ বার পড়া হয়েছে
বিকাশ প্রতারণা: সিমকার্ডসহ চক্রের ৫ সদস্য আটক

সিএনএম প্রতিনিধিঃ

ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার রায়নগর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিকাশ প্রতারণা চক্রের ৫ সদস্যকে আটক করেছে র্যাব। আটককৃতদের কাছ থেকে ১৫টি মোবাইল সেট, ২৭৩ পিস সিমকার্ড, ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়।
তাদের কাছ থেকে জব্দ করা হয় ২২ পিস ইয়াবা ও ১২ বোতল ফেনসিডিল এবং ২৯ হাজার ৫শ’ টাকা। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলা করা হয়েছে।

মঙ্গলবার ভোরে র্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) মো. খোরশেদ আলম ও অত্র কোম্পানির স্কোয়াড কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মাহিদুল হাসানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটকৃতরা হলেন- মো. খালেক মাতুব্বরের পুত্র মো. ফারুক মাতুব্বর (৩৫), মো. আনোয়ার হোসেনের পুত্র মো. সুমন হোসেন (২৮), মতলেব বেপারির পুত্র মো. শফিকুল ইসলাম (২৩), মৃত কালাম মাতুব্বরের পুত্র মো. সজিব মাতুব্বর (১৯), মো. আলী হোসেন মাতুব্বরের পুত্র মো. আনোয়ার হোসেন (২১)। এদের সবার বাড়ি উপজেলার রায়নগর ও জাঙ্গালপাশা গ্রামে।

আটককৃতরা র্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকার করে যে, তারা বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রতারণার মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। প্রতারকেরা অসাধু মোবাইল সিম বিক্রেতার সঙ্গে যোগসাজশ করে ভুয়া নামে সিম কার্ড রেজিস্ট্রেশন ও ওই সিমকার্ড ব্যবহার করে বিকাশ অ্যাকাউন্ট খোলে। এরপর প্রতারক চক্রের সদস্যরা ওইসব সিমকার্ড ব্যবহার করে দেশের বিভিন্ন প্রান্তের সহজ সরল সাধারণ জনগণের কাছে নিজেকে বিকাশ হেড অফিসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফোন করে। তারা কৌশলে তাদের বিকাশ পিন কোড জেনে নেয় এবং স্মার্টফোনে বিকাশ অ্যাপস ব্যবহার করে উক্ত সাধারণ লোকজনের বিকাশ এ্যাকাউন্ট হতে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com