1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

সহবাস করার সময় হালকা ব্যথা হওয়ার কারণ ও তার প্রতিকার.?

  • আপডেট সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৪.৩০ পিএম
  • ১৬৭ বার পড়া হয়েছে

সিএনএম ডেস্কঃ

প্রথমবার মিলনের সময় একটু ব্যথাবোধ বা অস্বস্তি হওয়াটাই স্বাভাবিক – সেটি হিসেবের মধ্যে ধরাটা ঠিক না। তা ছাড়া যদি মানসিকভাবে আপনি কাছাকাছি আসার জন্য প্রস্তুত না থাকেন, বা অতিরিক্ত স্ট্রেস বা টেনশনের শিকার হন, সেক্ষেত্রে কিন্তু সাবলীল মিলনের আশা না করাই ভালো। যদি ইন্টারকোর্সের আগে যৌনাঙ্গ যথাযথভাবে উত্তেজিত ও পিচ্ছিল না হয়, তা হলেও অস্বস্তি হতে পারে। তাই ফোরপ্লের পিছনে বেশ খানিকটা সময় ব্যয় করার পরামর্শ দেওয়া হয়। কিন্তু শরীর উত্তেজিত ও মন প্রস্তুত হওয়ার পরেও যদি অস্বস্তি থাকে, তা হলে বুঝতে হবে শরীরে কোনও সমস্যা আছে। এই পরিস্থিতিতে ডাক্তারের শরণাপন্ন হওয়াটাই হচ্ছে সবচেয়ে বুদ্ধিমানের কাজ। কারণ এন্ডোমেট্রিওসিস বা ওভারিতে সিস্ট থাকলেও মিলন খুব সুখকর হয় না। অনেকের আবার মিলনের পর ভ্যাজাইনা বা তার আশপাশের অঞ্চল, লাবিয়া, ইউটেরাস, পেলভিক রিজিয়ন, কোমর বা ব্লাডারে তীব্র ব্যথা হয়।
শুনতে আশ্চর্য লাগলেও এ কথা সত্যি যে কিছু কিছু ত্বকের সমস্যা আপাতভাবে তেমন না ভোগালেও যৌন সম্পর্ককালীন ব্যথার জন্য দায়ী হতে পারে। আপনি বাইরে থেকে দেখে কিছু বুঝতে পারবেন না, কিন্তু ভালভার ত্বকে আলসার হলে বা ফাটল দেখা দিলে ইন্টারকোর্সের সময় যন্ত্রণা হতে পারে। হয়তো আপনি যে সাবান বা ভ্যাজাইনাল ওয়াশটি ব্যবহার করছেন, তার কারণেই ত্বকে সংক্রমণ হচ্ছে! অথবা আপনার ইউরিনে এমন কোনও সংক্রমণ আছে যে কারণে ক্ষত সারছে না কিছুতেই – যাই হোক না কেন, আপনার গাইনিকোলজিস্টই এ সমস্যার সমাধান করতে পারবেন। সমস্যা থাকতে পারে ভালভায়, ইস্ট ইনফেকশেনর কারণে ভ্যাজাইনায় তীব্র প্রদাহ হতে পারে। সন্তান জন্মের পর পরই ভ্যাজাইনাল সেক্স অস্বস্তির কারণ হতে পারে – বিশেষ করে যাঁদের স্বাভাবিক প্রসব হয়েছে। তবে কিছু মাস অতিবাহিত হলে আবার তা ঠিক হয়ে যাওয়ারই কথা।
যদি ইন্টারকোর্সের আগে যৌনাঙ্গ যথাযথভাবে উত্তেজিত ও পিচ্ছিল না হয়, তা হলেও অস্বস্তি হতে পারে আর তাই আপনি জেল অথবা লোশন ব্যবহার করতে পারেন। তাতে করে ভ্যাজাইনা উত্তেজিত না হলেও পিচ্ছিল হবে এবং সহবাসে অনেকটা আরাম পাবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com