1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

ময়মনসিংহে সাংবাদিক-পুলিশের মিলনমেলা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২, ৯.৩৫ পিএম
  • ১৭৪ বার পড়া হয়েছে

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ময়মনসিংহে গণমাধ্যমকর্মীদের সঙ্গে জেলা পুলিশের আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। একইসঙ্গে সাংবাদিকদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়। 

বৃহস্পতিবার (৭ এপ্রিল) ময়মনসিংহ জেলা পুলিশ লাইন্স মিলনায়তনে এ আয়োজনটি সাংবাদিক ও পুলিশের মিলনমেলায় পরিণত হয়।

পুলিশ সুপার মো. আহমার উজ্জামান বলেন, জেলার আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে পুলিশের পাশাপাশি গণমাধ্যমকর্মীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকেন। তারা আমার তৃতীয় নয়ন হিসেবে কাজ করেন। আমাদের সকল চ্যালেঞ্জ মোকাবেলার ক্ষেত্রেও তারা সহায়ক শক্তি হিসেবে কাজ করেন।

এ ছাড়া পুলিশের সকল ভালো কাজের সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকরা আমাদের আরও ভালো কাজের জন্য অনুপ্রাণিত করেন।

সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন- ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি অমিত রায়, কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক নিয়ামুল কবীর সজল প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি, রায়হানুল ইসলাম, হাফিজুর রহমান, শাহীন ফকির (সদর সার্কেল), কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জেলায় কর্মরত ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com