1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সেপটিক ট্যাংকে মিলল নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ

  • আপডেট সময় শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২২, ১০.১৮ পিএম
  • ১৫২ বার পড়া হয়েছে

বগুড়ায় নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলার বিসিক শিল্পনগরী এলাকার মাসুদ মেটাল কারখানার সেপটিক ট্যাংক থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- সদর উপজেলার সরলপুর এলাকার জব্বার আলীর ছেলে আব্দুল হান্নান (৪৫) ও শিবগঞ্জ উপজেলার সাগরকান্দি গ্রামের মৃত হাসু প্রমাণিকের ছেলে সামছুল হক (৬০)। তারা দুজনই মাসুদ মেটাল কারখানার নৈশপ্রহরী ছিলেন।

শুক্রবার সকালেও হান্নানের মোবাইল নম্বর থেকে আবারো মেসেজ পাঠানো হয় ও বলা হয়- সামনে তোদের জন্য বড় বিপদ অপেক্ষা করছে। মোবাইলে এ ধরনের হুমকি পেয়ে কারখানার চারপাশে খোঁজাখুঁজি শুরু করা হয়। পরে কারখানার সেপটিক ট্যাংকে দুইজনের মরদেহ পাওয়া যায়।

সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক জানান, নিখোঁজ দুই নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com