1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৮:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পিএসজিতে মেসি-রামোসের ছবি কেন রাজস্থান রয়্যালসের টুইটারে?

  • আপডেট সময় শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২, ১০.২৯ পিএম
  • ৩৬ বার পড়া হয়েছে

লিওনেল মেসি আর সার্জিও রামোস এক সময় ছিলেন দুই চিরশত্রু ডেরায়। তাও আবার দুইজন ছিলেন দুই দলের অধিনায়ক। সেই মেসি-রামোসই গেল গ্রীষ্মকালীন দলবদলে যোগ দিয়েছেন পিএসজিতে। পিএসজিতে যোগ দেওয়ার পর দলটির জিমে একই জার্সি পরা মেসি-রামোসের প্রথম ছবিটা যখন প্রকাশ পেয়েছিল, তখন রীতিমতো আলোচনার বন্যাই বয়ে গিয়েছিল। আজ আইপিএল নিলামের প্রথম দিনে হলো আবার, রাজস্থান রয়্যালস নিজেদের টুইটারে সেই আলোচিত ছবিটাই প্রকাশ করেছে আবার।

সেই বিখ্যাত ছবিটা কেন নিজেদের টুইটারে দিয়েছে? জানতে হলে চোখ বোলাতে হবে রাজস্থানের আজকের নিলাম থেকে কেনা খেলোয়াড়দের তালিকায়। আজ রাজস্থান রবিচন্দ্রন অশ্বিনকে ৫ কোটি রুপিতে কিনে নিয়েছে। জস বাটলারকে নিলামের আগেই ১০ কোটি রুপিতে ধরে রেখেছিল রাজস্থান। ফলে দু’জন এবার খেলবেন একই দলে।

ক্রিকেটের আইনসিদ্ধ হলেও এই আউটের ধরন নিয়ে বেশ বিতর্ক আছে ক্রিকেটে। অশ্বিনের করা বাটলারের সেই আউট নিয়েও আলোচনা হয়েছে বেশ। সেই উইকেটটা যে দু’জনের সম্পর্কেও প্রভাব ফেলেছে তা বলাই বাহুল্য। আজকের নিলামে অশ্বিন রাজস্থানে নাম লেখাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় আলোচনার জোয়ার।

এ নিয়ে হাস্যরসও নেহায়েত কম হয়নি। সেই হাস্যরসেই কিছুক্ষণ বাদে যোগ দেয় খোদ রাজস্থান রয়্যালস। নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার হ্যান্ডলে প্রকাশ করে বসে মেসি আর রামোসের সেই বিখ্যাত ছবিটি। অশ্বিন-বাটলারের এক দলে খেলাকে ঠাট্টার ছলে তুলনা করে মেসি-রামোসের পিএসজিতে খেলাকে।

রাজস্থানের এই পোস্ট যেন সামাজিক যোগাযোগ মাধ্যমের হাস্যরসকে আরেকটু মাত্রাই দিয়ে দিয়েছে। সেই টুইটে ইতোমধ্যেই প্রতিক্রিয়া পড়েছে ২৬ হাজারের কাছাকাছি, রিটুইট হয়েছে আড়াই হাজারের কিছু বেশি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com