1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ফুটপাতের চাঁদাবাজ মুরগী রিপন ও তার ভাই গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ৪ মে, ২০২১, ৮.০৫ এএম
  • ৫৭ বার পড়া হয়েছে
ফুটপাতের চাঁদাবাজ মুরগী রিপন ও তার ভাই গ্রেপ্তার

সিএনএম প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৩ মে) রাত সোয়া ৭টায় চিটাগাংরোড হিরাঝিল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো মোঃ রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন (৩৪) ও তার সহযোগী মোঃ শিপন ব্যাপারী (২৮)। এ সময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ৭ হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দুইজন আপন ভাইএবং মুরগী ব্যবসায়ি।
র‌্যাব-১১ এর এএসপি প্রণব কুমার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

তিনি আরও জানান, মোঃ রিপন ব্যাপারী ওরফে মুরগী রিপন অত্র এলাকার শীর্ষ চাঁদাবাজ চক্রের প্রধান এবং তার সহযোগী মোঃ শিপন ব্যাপারী। তারা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড শিমরাইল এলাকায় ফুটপাতের দোকানদারকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতি দোকান হতে দৈনিক ২০০ থেকে ৫০০ থেকে টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে এবং বড় দোকান প্রতি ১ লক্ষ থেকে ০৫ লক্ষ টাকা পর্যন্ত অগ্রীম চাঁদা আদায় করে। কয়েকজন ভুক্তভোগী দোকানদারের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com