1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

প্রবাসীদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ১ জুন, ২০২২, ৯.৫৩ এএম
  • ২০৪ বার পড়া হয়েছে

পর্তুগাল সফরে রয়েছেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম। সফরে গত সোমবার (৩০ মে) তিনি দেশটির পররাষ্ট্র সচিব ফ্রান্সিস্কো আন্ড্রের সঙ্গে বৈঠক করেন। দ্বিপাক্ষিক বৈঠকে শাহরিয়ার আলম পর্তুগালে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।

লিসবনে অবস্থিত বাংলাদেশ দূতাবাস এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সার্বিক উন্নয়ন চিত্র তুলে ধরেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী। একইসঙ্গে দ্বিপাক্ষিক বিভিন্ন বিষয়ে ও উভয় দেশের দ্বৈত কর ব্যবস্থা পরিহারসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

শাহরিয়ার আলম জানান, ইউরোপীয় ইউনিয়ন বাংলাদেশের একটি অন্যতম গুরুত্বপূর্ণ বাণিজ্যিক অংশীদার। এটি আঞ্চলিক উন্নয়নের একটি রোল মডেল। ইউরোপীয় ইউনিয়নের সঙ্গে সঙ্গে বাংলাদেশ সরকার পর্তুগালের সঙ্গেও দ্বিপাক্ষিক সম্পর্ক জোরদার করবে।

সচিব আন্দ্রে ফ্রান্সিস্কো জাতিসংঘের শান্তি মিশনে বাংলাদেশের অবদানের প্রতি সম্মান প্রদর্শন করেন। তিনি আগামী ২০২৭-২৮ মেয়াদে জাতিসংঘ নিরাপত্তা পরিষদের প্রার্থীতার জন্য বাংলাদেশের সমর্থন চেয়েছেন।

বৈঠকে দুই দেশের দ্বিপাক্ষিক এবং বৈশ্বিক বিভিন্ন বিষয়ে আলোচনা হয়। উভয়পক্ষ নিজেদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার আশ্বাস প্রদান করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com