1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পাকিস্তানের মন্ত্রিসভার সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

  • আপডেট সময় মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ২.০০ পিএম
  • ২৯ বার পড়া হয়েছে
অনেক প্রতীক্ষার পর মঙ্গলবার (১৯ এপ্রিল)  পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের মন্ত্রিসভা প্রথম পর্যায়ে শপথ গ্রহণ করেছে।
সিনেটের চেয়ারম্যান সাদিক সানজারানি রাষ্ট্রপতি আরিফ আলভির পরিবর্তে ফেডারেল মন্ত্রিসভার সদস্যদের শপথ পাঠ করান।কারণ আরিফ আলভির তার সাংবিধানিক দায়িত্ব পালনে অপরাগতা জানিয়েছেন।
শাহবাজের মন্ত্রিসভায় ৩১ জন ফেডারেল মন্ত্রী, তিনজন প্রতিমন্ত্রী এবং তিনজন উপদেষ্টা রয়েছেন।
মন্ত্রিপরিষদ বিভাগ সোমবার (১৮ এপ্রিল) প্রথম ধাপে অন্তর্ভুক্ত ফেডারেল মন্ত্রী, প্রতিমন্ত্রী এবং উপদেষ্টাদের একটি তালিকা প্রকাশ করেছে।
এর আগে, পিপিপি কো-চেয়ারম্যান আসিফ জারদারি বলেছিলেন তার দল মন্ত্রিত্ব নেবে না। ফলে ফেডারেল মন্ত্রিসভা নিয়ে ক্ষমতাসীন জোটের দলগুলোর মধ্যে অনিশ্চয়তা ছিল।শনিবার (১৬ এপ্রিল) পার্লামেন্ট হাউসে একটি সংক্ষিপ্ত প্রেস সংলাপে আসিফ জারদারি বলেন তারা চান তাদের বন্ধুদের আগে স্থান দেওয়া হোক।
জিও নিউজের অনুষ্ঠান ‘আজ শাহজেব খানজাদা কে সাথ’-এ বক্তৃতা দিতে গিয়ে, একজন পিএমএল-এন নেতা বলেন, পিপিপি চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো-জারদারি পরবর্তী পররাষ্ট্রমন্ত্রী হবেন।
তবে নবগঠিত মন্ত্রিসভার সদস্যদের মধ্যে বিলাওয়াল নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com