1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

দুই রূপগঞ্জের লড়াইয়ে পার্থক্য গড়ে দিলো সাব্বিরের সেঞ্চুরি

  • আপডেট সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১০.১১ পিএম
  • ১২৮ বার পড়া হয়েছে

বিকেএসপিতে সাব্বির রহমানের সেঞ্চুরি আর চেরাগ জানির অপরাজিত ৯৫ রানের কল্যাণে সুপার লিগ পর্বে নবাগত রূপগঞ্জ টাইগার্সকে ৫৫ রানে হারিয়েছেন লিজেন্ড অব রূপগঞ্জ। দুই দলের লড়াইয়ে আগে ব্যাট করে স্কোর বোর্ডে ৩২৫ রান তোলে লিজেন্ড অব রূপগঞ্জ। ৩২৬ রানের জবাব দিতে নেমে সাদ নাসিমের সেঞ্চুরিটা কাজে আসেনি। ২৭০ রানে থামে রূপগঞ্জ টাইগার্সের ইনিংস। এতে ৫৫ রানের জয় পায় মাশরাফি বিন মুর্তজার দল।

রান করতে যেন ভুলে গিয়েছিলেন সাব্বির। মাঠ আর মাঠের বাইরে মেজাজ হারিয়ে বা অক্রিকেটীয় কাণ্ডে সমালোচনার মুখে পড়াটা যেন ছিল নিত্য সঙ্গী। এই সবের মাসুল দিতে হয় জাতীয় দলে জায়গা হারিয়ে। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট টুর্নামেন্টগুলোতেও একাদশে সুযোগ হারান সাব্বির। চলমান ঢাকা প্রিমিয়ার লিগকে বানিয়েছেন পাখির চোখ। নিজেকে ফিরে পাওয়ার লক্ষ্যে নেমেছেন। ৩ বছরে অধিক সময় পর অবশেষে পেয়েছেন সেঞ্চুরির দেখা।

সাব্বিরের দিনে ব্যাট হাতে ঝড় তোলেন লিজেন্ডস অব রূপগঞ্জের চেরাগ জানি। ৬৬ বলে ৯৫ রানে অপরাজিত থাকেন এ ভারতীয়। মাশরাফি করেন ১৭ রান। বাকিরা ব্যর্থ হলেও নির্ধারিত ৫০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ৩২৫ রানের সংগ্রহ পায় লিজেন্ড অব রূপগঞ্জ। রূপগঞ্জ টাইগার্সের হয়ে মুকিদুল ইসলাম মুগ্ধ সর্বোচ্চ ২ উইকেট নেন।

৩২৬ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতে ব্যাটিং বিপর্যয়ে পড়ে রূপগঞ্জ টাইগার্স। দলীয় সংগ্রহ তিন অঙ্ক ছোঁয়ার আগেই তাদের পাঁচ ব্যাটসম্যান সাজঘরে ফিরে যান। ষষ্ঠ উইকেটে পাকিস্তানি সাদ নাসিমের সঙ্গে স্থানীয় ক্রিকেটার মোহাম্মদ শরিফউল্লাহ ৯২ রানের জুটি গড়েন। শরিফউল্লাহ ৫০ বলে ২৯ রানে আউট হলে ভাঙে এই জুটি। সেঞ্চুরি হাঁকিয়ে নাসিম অপরাজিত থাকেন ১১৬ রানে। ১০৭ বলের ইনিংসটি সাজান ৯ চার আর ৪ ছয়ে।

তবুও নির্ধারিত ৫০ ওভারে রূপগঞ্জ টাইগার্স থামে ২৭০ রানে। লিজেন্ডস অব রূপগঞ্জ পায় ৫৫ রানের জয়। নাবিল সামাদ ৫টি এবং সঞ্জিত সাহা ২টি উইকেট নেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com