1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বায়ার্ন ছেড়ে বার্সায় যাচ্ছেন লেভান্ডভস্কি!

  • আপডেট সময় মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২, ১০.১৬ এএম
  • ১৫৬ বার পড়া হয়েছে

বায়ার্ন মিউনিখ ছেড়ে ফুটবল ক্লাব বার্সেলোনায় যোগ দিচ্ছেন রবার্ট লেভান্ডভস্কি? পোল্যান্ডের সরকারি চ্যানেল টিভিপিস্পোর্টের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম এএস জানিয়েছে, লেভান্ডভস্কির বার্সায় যোগ দেওয়া এখন কেবলি সময়ের ব্যাপার। পোলিশ সুপারস্টারের সঙ্গে বায়ার্নের চুক্তির মেয়াদ ফুরোবে ২০২৩ সালের ৩০ জুন। গুঞ্জন আছে ৩৪ বছর পার করা লেভান্ডভস্কির সঙ্গে নতুন চুক্তিতে যেতে চায় না ব্যাভেরিয়ান ক্লাবটি। এজন্য আগেভাগেই বায়ার্ন ছাড়তে চাইছেন লেভান্ডভস্কি।

লিওনেল মেসি বিদায় নেওয়ার তার বিকল্প খুঁজতে ব্যস্ত বার্সা। লেভান্ডভস্কির গোল করার ক্ষমতা কাজে লাগাতে উৎসাহী স্প্যানিশ ক্লাবটি। এরই মধ্যে দুই পক্ষের আলোচনার বিষয়টি সংবাদমাধ্যমে উঠে এসেছে। পোলিশ সুপারস্টারের সম্ভাব্য দলবদল নিয়ে তার এজেন্ট পিনি জাহাবির সঙ্গে কাতালান ক্লাবটির কয়েকদফা মিটিং শেষে তার পক্ষ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে বার্সেলোনা।

এর পরেও লেভান্ডভস্কির সঙ্গে চুক্তি করতে গেলে হয়তো ক্লাব থেকে অন্য তারকাদের ছাড়তে হবে। কিন্তু এমন সম্ভাবনা খুবই কম। লেভান্ডভস্কি যদি নিজের বেতন কমাতে রাজি হন, তাহলেই হয়তো বার্সার জার্সিতে দেখা যেতে পারে তাকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com