1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

৩৪ বছর ১১১ দিন বয়সে অভিষেক নোমানের

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১, ১২.৩৬ পিএম
  • ৪৩৮ বার পড়া হয়েছে

সিএনএম২৪ডটকমঃ
দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান। করাচি জাতীয় স্টেডিয়ামে টস জিতে ব্যাট সিদ্ধান্ত নিয়েছে প্রোটিয়া অধিনায়ক কুইন্টন ডি কক।

মঙ্গলবার টেস্ট অধিনায়ক হিসেবে অভিষেক হচ্ছে বাবর আজমের। প্রথমবারের মতো জাতীয় দলে খেলার সুযোগ হয়েছে ২৫ বছর ৩০ দিন বছর বয়সী ব্যাটসম্যান ইমরান বাটের। যিনি প্রথম শ্রেণির ৭২ ম্যাচে অংশ নিয়েছেন। রান করেছেন ৪ হাজার ৪৭৮। লাহরে জন্ম নেয়া এই ব্যাটসম্যান ৩০টি লিস্ট এ ম্যাচে অংশ নিয়ে ১ হাজার ৩০৫ রান করেছেন। অন্যদিকে ১৬টি ঘরোয়া টি-টোয়েন্টি খেলে তুলেছেন ১৩৫ রান।

১৯৮৬ সালের ৭ অক্টোবর সিন্ধুতে জন্ম বাম-হাতি স্পিনার নোমানের। ৩৪ বছর ১১১ দিন বয়সী নোমান ৭৯ টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ২৮৫ উইকেট ও ২ হাজার ১০৪ রান তুলেছেন। ৮১ লিস্ট এ ম্যাচ খেলে ১০৭ উইকেট ও ৮০৩ রান করেছেন। ৩৯ উইকেট ও ১৭৯ রান করেছেন ঘরোয়া টি-টোয়েন্টিতে ৪১ ম্যাচে অংশ নিয়ে।

২০১২ সালে বাবর নেতৃত্বাধীন পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দল দক্ষিণ আফ্রিকা সফর করেছিল। তখন প্রোটিয়া অনূর্ধ্ব ১৯ দলের দায়িত্ব ছিল ডি ককের কাঁধে। দীর্ঘ ৯ বছর পর মুখোমুখি হচ্ছেন অধিনায়ক বাবর ও ডি কক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com