1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৩৪ বছর ১১১ দিন বয়সে অভিষেক নোমানের

  • আপডেট সময় মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১, ১২.৩৬ পিএম
  • ১৬৯ বার পড়া হয়েছে

সিএনএম২৪ডটকমঃ
দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নেমেছে পাকিস্তান। করাচি জাতীয় স্টেডিয়ামে টস জিতে ব্যাট সিদ্ধান্ত নিয়েছে প্রোটিয়া অধিনায়ক কুইন্টন ডি কক।

মঙ্গলবার টেস্ট অধিনায়ক হিসেবে অভিষেক হচ্ছে বাবর আজমের। প্রথমবারের মতো জাতীয় দলে খেলার সুযোগ হয়েছে ২৫ বছর ৩০ দিন বছর বয়সী ব্যাটসম্যান ইমরান বাটের। যিনি প্রথম শ্রেণির ৭২ ম্যাচে অংশ নিয়েছেন। রান করেছেন ৪ হাজার ৪৭৮। লাহরে জন্ম নেয়া এই ব্যাটসম্যান ৩০টি লিস্ট এ ম্যাচে অংশ নিয়ে ১ হাজার ৩০৫ রান করেছেন। অন্যদিকে ১৬টি ঘরোয়া টি-টোয়েন্টি খেলে তুলেছেন ১৩৫ রান।

১৯৮৬ সালের ৭ অক্টোবর সিন্ধুতে জন্ম বাম-হাতি স্পিনার নোমানের। ৩৪ বছর ১১১ দিন বয়সী নোমান ৭৯ টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে ২৮৫ উইকেট ও ২ হাজার ১০৪ রান তুলেছেন। ৮১ লিস্ট এ ম্যাচ খেলে ১০৭ উইকেট ও ৮০৩ রান করেছেন। ৩৯ উইকেট ও ১৭৯ রান করেছেন ঘরোয়া টি-টোয়েন্টিতে ৪১ ম্যাচে অংশ নিয়ে।

২০১২ সালে বাবর নেতৃত্বাধীন পাকিস্তান অনূর্ধ্ব ১৯ দল দক্ষিণ আফ্রিকা সফর করেছিল। তখন প্রোটিয়া অনূর্ধ্ব ১৯ দলের দায়িত্ব ছিল ডি ককের কাঁধে। দীর্ঘ ৯ বছর পর মুখোমুখি হচ্ছেন অধিনায়ক বাবর ও ডি কক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com