1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

মেসিকে ছাড়া এবার তিন গোল খেয়ে হারল পিএসজি

  • আপডেট সময় রবিবার, ২০ মার্চ, ২০২২, ৯.৩৭ পিএম
  • ১২৩ বার পড়া হয়েছে

অসুস্থতার কারণে লিওনেল মেসি নেই পিএসজিতে। তাকে নিয়েও যেখানে ধুঁকছিল প্যারিসিয়ানরা, তাকে ছাড়া অবস্থা আরও তথৈবচ হলো ফরাসি দলটির। মোনাকোর কাছে হারল ৩-০ গোলে।

তবে মেসিকে না পাওয়া নয়, পিএসজির সমস্যাটা অন্য জায়গায়। অ্যাওয়ে ম্যাচ হলেই যেন পা কাঁপছে কোচ মরিসিও পচেত্তিনোর দলের। রিয়াল মাদ্রিদের বিপক্ষে সান্তিয়াগো বের্নাবিউয়ের সেই ম্যাচ তো বটেই, পিএসজি ফরাসি লিগে নিজেদের শেষ দুই ম্যাচেই হেরে বসেছিল। মেসির অনুপস্থিতিতে সে ধারাটা আজও বদলাতে পারলেন না কিলিয়ান এমবাপে, নেইমাররা।

পিএসজির এমন হারের চেয়েও বড় হয়ে উঠেছে মাঠে দলটির তারকাখচিত স্কোয়াডের যুতসই ফুটবল খেলতে না পারাটা। মোনাকোর মাঠেই যেমন, পুরো ম্যাচে লাগাম ছিল স্বাগতিকদের হাতে, পিএসজিকে মনে হচ্ছিল অসহায়।

মেসি চলতি মৌসুমে পিএসজিতে খেলছেন অনেকটা মিডফিল্ডার হিসেবে। মার্কো ভেরাত্তি, লিয়ান্দ্রো পারেদেস, ইদ্রিসা গেইদের সঙ্গে মিলে দলকে মাঝমাঠে স্থিতি এনে দেওয়া, আক্রমণ গড়ে দেওয়া, সতীর্থদের গোলে যোগান দেওয়ার কাজটা সাধারণত তিনিই করেন এখন। যে কারণে গোলখরা লাগলেও গোলের যোগান বেড়েছে তার, ১১টি গোল করিয়ে ফরাসি লিগের সর্বোচ্চ যোগানদাতা এখন তিনি।

মাঝমাঠে এমন একজনের অনুপস্থিতিতে বেশ ভুগেছে পিএসজি। বলের দখলে এগিয়ে থাকলেও ছিল না কোনো সৃষ্টিশীলতার ছাপ। প্রতি আক্রমণে থরহরিকম্পমান লেগেছে পচেত্তিনোর দলকে।

শুরু স্বাগতিক মোনাকোর দাপট ছিল পিএসজির ওপর। সুযোগ নষ্ট না করলে দশ মিনিটেই এগিয়ে যেতে পারত দুই গোলে। তবে চাপটা ধরে রেখেছিল। ২৫ মিনিটে যার ফল পায় দলটি। সতীর্থের বাড়ানো ক্রস থেকে দারুণ এক ব্যাকহিলে গোল করেন তিনি উইসাম বেন ইয়েদের।

পিএসজির সুযোগ আসছিল না তেমন, প্রথমার্ধের সবচেয়ে বড় সুযোগটা এলো সেটপিস থেকে। নেইমারের ফ্রি কিকটা দারুণভাবে ঠেকিয়ে মোনাকোকে বিপদমুক্ত করেন গোলরক্ষক। ফলে প্রথমার্ধ শেষে ১-০ গোলে এগিয়ে থাকে মোনাকো।

বিস্তারিত আসছে…

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com