1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ডিভোর্সি নারীর সঙ্গে ঘর বেঁধেছেন ভারতের এই ৫ ক্রিকেটার

  • আপডেট সময় রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২, ৯.৫৬ এএম
  • ৩০ বার পড়া হয়েছে

ভালোবাসা কোনো নিয়ম, নীতি কিংবা বাধা মানে না। জীবনে চলার পথে সে চিত্রই বারবার দেখা যায়। সেই তালিকায় রয়েছেন কিছু ভারতীয় ক্রিকেটারও, যারা আগে বিবাহিত ছিলেন এমন নারীর প্রেমে পড়েছিলেন। এমনই পাঁচ জন খেলোয়াড়ের কথা তুলে ধরা হলো এখানে।

dhakapost

ভারতীয় দলের ওপেনার শিখর ধাওয়ান নিজের আগ্রাসী ব্যাটিংয়ের জন্য পরিচিত। ভারতীয় দলের এ ক্রিকেটারের উদাহরণ মাঠের বাইরেও দেওয়া হয়ে। শিখর ধাওয়ান প্রেমে পড়েছিলেন নিজের চেয়ে ১০ বছরের বড় এক বিদেশি নারীর। যদিও পরে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। শিখর ধাওয়ানের সাবেক স্ত্রী আয়েশা ধাওয়ান অস্ট্রেলিয়ার বাসিন্দা। পাশাপাশি একজন বক্সিং খেলোয়াড় এবং প্রথম বিয়ের পর বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এ দম্পতির একটি ছেলেও রয়েছে। গত বছর একে অপরের সম্মতিতে বিচ্ছেদ হয় তাদের।

dhakapost

মোহাম্মদ শামি

dhakapost

মুরলী বিজয়

এক সময় ভারতীয় টেস্ট দলের নির্ভরযোগ্য ওপেনার মুরলি বিজয় যখন তার সতীর্থের স্ত্রীকে বিয়ে করেন, তখন ক্রিকেট বিশ্বে নানা গুজব উঠে আসে। দুজনেই বেশ সমালোচিত হন। কিন্তু তারা একে অপরের সঙ্গ ছাড়েননি। মুরলি বিজয়, দীনেশ কার্তিকের সাবেক স্ত্রী নিকিতা ভাঞ্জরাকে বিয়ে করেছিলেন। এরপরই দীনেশ কার্তিককে ডিভোর্স দিয়েছিলেন নিকিতা।

dhakapost

অনিল কুম্বলে

ভারতীয় দলের সবচেয়ে সফল বোলারদের মধ্যে এক এবং নিশ্চিতরূপেই ভারতের সেরা স্পিনার ছিলেন তিনি। ১৯৯৯ সালে চেতনা রামাতীর্থকে বিয়ে করে সেই সময়ে একটি উদাহরণ তৈরি করেছিলেন অনিল। কারণ সেই সময় বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়া কোনো নারীকে বিবাহ করা এখনকার মতো স্বাভাবিকভাবে নেওয়া হতো না। চেতনা রামাতীর্থ তার প্রথম বিয়ের পর স্বামীকে ডিভোর্স দিয়েছিলেন।

dhakapost

ভেঙ্কটেশ প্রসাদ

ভারতীয় দলের বোলার ভেঙ্কটেশ প্রসাদ ১৯৯৬ সালে জয়ন্তীকে বিয়ে করেছিলেন। বলা হয় এ দুজনের সাক্ষাতের পেছনে ছিলেন বোলার অনিল কুম্বলে। তবে ভেঙ্কটেশ আইয়ারও সেই সময় একজন বিবাহ বিচ্ছেদ হওয়া নারীকে বিয়ে করে নজির স্থাপন করেছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com