1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১, ২.৫৫ পিএম
  • ১৫৯ বার পড়া হয়েছে

সিএনএম২৪ডটকমঃ
টেলিভিশনে কমেডি শো খুব একটা খুঁজে পাওয়া যায় না। অনেক শো শুরু হয়, আবার বন্ধও হয়ে যায়। জনপ্রিয়তা পায় না তেমন। কিন্তু বছর খানেক ধরে ‘দ্য কপিল শর্মা শো’ আপামোর ভারতবাসীর চিত্ত বিনোদন করে চলেছিল। এবার শোনা যাচ্ছে খুব শীঘ্রই নাকি বন্ধ হতে চলেছে এই শো।তবে ববাররের জন্য যে শো বন্ধ হচ্ছে এমন ভাবার কোনও কারণ নেই। মাত্র কয়েক দিনের জন্যই টেলিভিশন থেকে উধাও হচ্ছে এই অনুষ্ঠান। তার পিছনে কারণও রয়েছে। সোনি টিভির তরফে তা জানানো হয়েছে। শোনা যাচ্ছে সোনি টেলিভিশন নাকি কিছু ক্রিয়েটিভ চেঞ্জ করতে চাইছে। তাই অল্প কিছুদিনের জন্য বন্ধ থাকছে ‘দ্য কপিল শর্মা শো’। তারপর নতুন ভাবে, নতুন আমেজ নিয়ে ফের টেলিভিশনে ফিরবে এই জনপ্রিয় কমেডি অনুষ্ঠান। সূত্রের খবর মাত্র কয়েক সপ্তাহই দর্শক তাদের প্রিয় অনুষ্ঠানকে মিস করবে। তারপর স্বমহিমায় তাঁর শো নিয়ে ফিরবেন কপিল শর্মা।

কিন্তু হঠাৎ কেন এই পরিবর্তনের ভাবনা? জানা গিয়েছে, শোয়ের কর্মকর্তাদের সঙ্গে এ নিয়ে টেলিভিশন চ্যানেলের কর্তৃপক্ষের কথা হয়েছে। বর্তমানে করোনা পরিস্থিতিতে সেট থাকছে প্রায় দর্শক শূন্য। কোভিড প্রোটোকলের জন্য গুটি কয়েক দর্শক মাত্র সেটে উপস্থিত থাকতে পারছেন। তাই এই সময়ে দাঁড়িয়ে নতুন কিছু এলিমেন্ট যোগ করতে চাইছে কর্তৃপক্ষ। প্রায় দর্শক শূন্য সেটে নতুন আঙ্গিকে অনুষ্ঠান পরিচালনা করার কথা ভাবছে তারা। পাশাপাশি শো যাতে দর্শক আরও বেশি পছন্দ করে, আরও হাসির হয়, সেই প্রসঙ্গেও চিন্তা ভাবনা করা হচ্ছে বলে খবর।সূত্রের খবর, কপিল শর্মার স্ত্রী গিনি চাতরাথ এখন গর্ভবতী। পরের মাসেই তিনি মা হতে চলেছেন। এই সময় কপিল কাজ থেকে বিরতি নিতে চাইছেন। যাতে তিনি স্ত্রীর সঙ্গে একটু বেশি সময় কাটাতে পারেন, তাই এই সিদ্ধান্ত। তবে যেহেতু কিছু এপিসোড আগে থেকেই শুট করা ছিল তাই কয়েক সপ্তাহ এখন দর্শক ‘দ্য় কপিল শর্মা’ শোয়ের মজা নিতে পারবেন। কিন্তু জমে থাকা এপিসোড শেষ হলেই বন্ধ হবে শো। তবে তা হতে এখনও এক থেকে দু মাস বাকি।

২০১৬ সালে টেলিভিশনে দেখানো শুরু হয় ‘দ্য কপিল শর্মা শো’-এর। সুনীল গ্রোভার ও আলি আসগরের সঙ্গে শো চালাতেন কপিল শর্মা। ২০১৭ সালে শোটি বন্ধ হয়ে যায়। কিন্তু পরের বছরই নতুনভাবে অনুষ্ঠানটি ফের ফিরে আসে সোনি টিভিতে। এবারও শোয়ের প্রধান মুখ হন কপিল শর্মা। তাঁর সঙ্গে যোগ দেন কৃষ্ণা অভিষেক, ভারতী সিং, সুমনা চক্রবর্তী, কিকু সারদা, চন্দন প্রভাকর ও অর্চনা পূরণ সিং।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com