1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ইউক্রেনে নতুন কমান্ডার নিয়োগ করলেন পুতিন

  • আপডেট সময় রবিবার, ১০ এপ্রিল, ২০২২, ১০.১৭ এএম
  • ১১৭ বার পড়া হয়েছে

রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ইউক্রেনে যুদ্ধ পরিচালনার জন্য নতুন একজন জেনারেল নিয়োগ করেছেন। কিয়েভ পুনর্দখল করতে ব্যর্থ হওয়ার পর তিনি এমন পদক্ষেপ নিয়েছেন বলে যুক্তরাষ্ট্র ও ইউরোপিয়ান কর্মকর্তারা জানিয়েছেন।

ওই কর্মকর্তারা সিএনএনকে জানিয়েছেন, ইউক্রেনে রুশ বাহিনীকে নেতৃত্ব দেওয়ার জন্য জেনারেল আলেকজান্ডার ডভরনিকভকে নতুন কমান্ডার হিসেবে নিয়োগ করা হয়েছে। তিনি রাশিয়ার দক্ষিণ সামরিক জেলার কমান্ডার ছিলেন।

রুশ বাহিনী ইতোমধ্যে ইউক্রেনে ব্যাপক হামলা চালিয়েছে। বিশেষ করে প্রধান শহরগুলোর ভবনে তারা হামলা চালিয়েছে। রাশিয়ার সেনাবাহিনী বন্দরনগরী মারিউপলে সবচেয়ে বেশি ধ্বংসযজ্ঞ চালিয়েছে।

ইউরোপিয়ান কর্মকর্তারা বলছেন, আমরা দেখব এই পদক্ষেপ কতটা কার্যকরী হয়। তাদের চিন্তা ও কৌশলগুলো আগের মতোই রয়ে গেছে। তারা পুরোনো পথেই হাঁটছে।

সূত্র: সিএনএন

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com