1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করতেই তুমুল সমালোচিত হন প্রিয়াঙ্কা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১, ৯.৩৪ এএম
  • ১২৭ বার পড়া হয়েছে

সিএনএম২৪ডটকমঃ

প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra) বলিউড থেকে হলিউডে পাড়ি দিয়ে ‘গ্লোবাল স্টার’ হয়ে উঠেছেন। কেরিয়ারে সাফল‍্য যেমন পেয়েছেন তেমনি বিতর্কের (controversy) সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। বহুবার বিভিন্ন বিষয়ে বিতর্কে জড়াতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা। বিশেষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (narendra modi) বিপরীতে ‘অভদ্র’ ভাবে বসার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে।
সালটা ২০১৭। সেই সময় নিজের ছবি ‘বেওয়াচ’এর প্রচারে বার্লিনে ছিলেন প্রিয়াঙ্কা। অপরদিকে নরেন্দ্র মোদী সেখানে এসেছিলেন জার্মান চ‍্যান্সেলর অ্যাঞ্জেলা মার্কেলের সঙ্গে সাক্ষাৎ করতে। সেই সময়েই একসঙ্গে ক‍্যামেরাবন্দি হন মোদী ও প্রিয়াঙ্কা। সেই সাক্ষাতে পরনের পোশাক নিয়ে ট্রোল হতে হয়েছিল পিগি চপসকে। নিজের আত্মজীবনী ‘আনফিনিশড’এ এই বিষয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা।
তিনি জানান, প্রধানমন্ত্রী ও তিনি একই হোটেলে থাকছিলেন বার্লিনে। সেকথা জানতে পেরেই প্রধানমন্ত্রীর অফিসের সঙ্গে যোগাযোগ করে সাক্ষাতের অনুরোধ করেন অভিনেত্রী। সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করতেই তুমুল সমালোচিত হন প্রিয়াঙ্কা।বলা হয় তিনি যে পোশাক পরে রয়েছেন তাতে তাঁর দুই পাই উন্মুক্ত। উপরন্তু প্রধানমন্ত্রীর সামনে পায়ের উপর পা তুলে বসে তাঁর অমর্যাদা করেছেন প্রিয়াঙ্কা।
অভিনেত্রী লেখেন, এতে অত‍্যন্ত ক্ষুব্ধ হয়েছিলেন তিনি। সেই রাতেই নিজের মায়ের সঙ্গে ডিনারের একটি ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। তাতে দেখা যায়, মা মেয়ে দুজনেই শর্ট স্কার্ট পরে রয়েছেন ও পায়ের উপর পা তুলে বসেছেন।

প্রিয়াঙ্কা লেখেন, বংশ পরম্পরায় এমন হয়ে আসছে। প্রধানমন্ত্রীকে তিনি অসম্মান করেননি। এখানেই শেষ নয়, একটি ম‍্যাগাজিনের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল প্রিয়াঙ্কার একটি ছবিতে বাহুমূল ফটোশপ করার জন‍্য। এছাড়া কোয়ান্টিকোর তৃতীয় সিজনে দেখা হয় হিন্দু উগ্রবাদীরা ম‍্যানহ‍্যাটনে হামলা করে সেই হামলার দায় চাপায় পাকিস্তানের উপর। বিশ্বব‍্যাপী তুমুল বিক্ষোভ শুরু হয় এই নিয়ে।
প্রিয়াঙ্কা জানান, ওয়েব সিরিজের গল্পের উপর তাঁর কোনো হাত নেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com