1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

চিকিৎসা সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের হয়রানির অভিযোগ

  • আপডেট সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ১.১৭ পিএম
  • ৬৪ বার পড়া হয়েছে
চিকিৎসা সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের হয়রানির অভিযোগ

সিএনএম প্রতিনিধিঃ

রংপুরে চিকিৎসা সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের হয়রানির অভিযোগে দালাল চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে তাদেরকে নিয়মিত মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন- নগরীর ধাপ সর্দার পাড়া গ্রামের আজিজ উদ্দিনের ছেলে খায়রুল ইসলাম (৫২), উত্তর হাসনা বাজার গ্রামের হোসেন আলীর ছেলে হেলাল মিয়া (৩৭) ও নিয়ামত পান্ডার দিঘি গ্রামের মনমুর আলীর ছেলে খোরশেদ আলম (৫০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নগরীর ধাপ এলাকায় দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবা নিতে আসা রোগী ও তাদের স্বাজনদের হয়রানি করে আসছে একটি দালাল চক্র।
মঙ্গলবার বিকালে রোগী ও তাদের স্বজনদের সাথে মারমুখি আচরণের পর টাকা দাবি করে দালাল চক্রটি।

গোপন সংবাদের ভিত্তিতে ধাপ জেলরোডস্থ পপুলার-২ ও অ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টার, সেবা ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে দালাল চক্রের ওই ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চিকিৎসা দালাল চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com