1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

৩৫৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

  • আপডেট সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১, ১২.০২ পিএম
  • ১৬৬ বার পড়া হয়েছে
৩৫৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

সিএনএম প্রতিনিধিঃ

টাঙ্গাইল জেলার মির্জাপুরে সবজি বোঝাই মিনি পিকআপ থেকে ৩৫৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা।

রবিবার (১১ এপ্রিল) সকালে মির্জাপুর ঢাকা-টাঙ্গাইল হাইওয়ে রোড থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মদন খালী এলাকার মো. দুলা মিয়ার ছেলে মো. নাজমুল ইসলাম এবং দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মালদাই এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সিরাজুল ইসলাম।

র‌্যাবের ভারপ্রাপ্ত কমান্ডার মো. এরশাদুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

তারা টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার এলাকাসহ আশপাশ থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে। এদের বিরুদ্ধে টাঙ্গাইলের মির্জাপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com