1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

নাশকতা মামলায় কাউন্সিলর ইকবাল হোসেন আটক

  • আপডেট সময় বুধবার, ৭ এপ্রিল, ২০২১, ১২.৩৪ পিএম
  • ২৭০ বার পড়া হয়েছে
নাশকতা মামলায় কাউন্সিলর ইকবাল হোসেন আটক

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা নাশকতা মামলায় নাসিক দুই নম্বর ওয়ার্ড কাউন্সিলর যুবদল নেতা ইকবাল হোসেনকে (৪২) আটক করেছে র‌্যাব-১১।

বুধবার(৭ এপ্রিল) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী। তার আগে গত মঙ্গলবার দিবাগত রাত একটার দিকে তাকে আটক করা হয়।

আটক ইকবাল হোসেন মিজমিজি পশ্চিমপাড়া বড়বাড়ির মৃত ইদ্রিছ আলীর ছেলে। তিনি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন দুই নম্বর ওয়ার্ডের কাউন্সিলর। এর আগেও তার বিরুদ্ধে একাধিক নাশকতা মামলা হয়েছে। কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর গরু চুরির মামলায় আটক হয়ে কারাভোগও করেছে এই জনপ্রতিনিধি।

র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, গত ২৮ মার্চ হেফাজত ইসলাম কর্তৃক ডাকা দেশব্যাপী সকাল সন্ধ্যা হরতালের দিন সিদ্ধিরগঞ্জ থানার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মৌচাক, সানারপাড় ও শিমরাইল মোড় এলাকায় ব্যাপক সহিংসতা, গাড়ি ভাংচুর, নাশকতা সৃষ্টি ও অগ্নি সংযোগ করে জনমনে ভয়ভীতি সঞ্চার ও সরকারী কাজে বাঁধা সৃষ্টি করা হয়। ওই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় র‌্যাব ও পুলিশ বাদী হয়ে সন্ত্রাস বিরোধী আইনে পৃথক ছয়টি মামলা দায়ের করা হয়। কাউন্সিলর ইকবাল হোসেন ওই মামলার অন্যতম এজাহারনামীয় আসামী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com