1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

তিতাসে যৌথ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ মিনি আটক ১

  • আপডেট সময় শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২.০০ এএম
  • ১১ বার পড়া হয়েছে
সাকিব হোসেইন, তিতাস (কুমিল্লা):
কুমিল্লার তিতাসে যৌথ অভিযানে আটক হয়েছে এলাকায় মিনি সন্ত্রাসী নামে পরিচিত ডাকাত আখলাক (৪৫)।
গত ২৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সাতানী ইউনিয়নের দ্বিতীয় স্বরসতী চরের বড় বাড়ীতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাকে আটক করা হয়।
সে ওই গ্রামের মৃত বারেক মেম্বারের ছেলে ও ইউনিয়ন যুবলীগের স্বঘোষিত সদস্য।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান পরিচালনাকালে দ্বিতীয় স্বরসতী চরের মৃত বারেক মেম্বারের ছেলে আখলাক মুন্সির বাড়ীতে অবৈধ অস্ত্র রয়েছে এমন সংবাদ পাওয়া যায়।
এসময় সেনা বাহিনীর মেজর মাহমুদ ও তিতাস থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুল ইসলামের নেতৃত্বে ওই বাড়িতে যৌথ অভিযান চালানো হয়।
অভিযানে তিতাস থানায় ডাকাতি ও মাদক মামলায় অভিযুক্তসহ একাধিক মামলার আসামী মিনি সন্ত্রাস নামে পরিচিত আখলাকের বাড়ী থেকে তল্লাশি করে ১টি স্টিলের চা’পাতি, ৫টি ধারালো চাকু, ৫টি ছোট-বড় দা, ২টি গ্যাস পাইপ, ১টি লোহার রেত, ২টি হাসুয়া, ২টি স্টিলের খুর, ৩টি কালো রঙের লোহার টর্চ লাইট উদ্ধার করা হয়।
 তিতাস থানা অফিসার ইনচার্জ মোঃ আজিজুল ইসলাম সাংবাদিকদের জানান, তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে পূর্বে আরো ৫টি মামলা রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com